বিপিএলে সেঞ্চুরি করার পর যা বললেন হৃদয়

বিপিএলের চলতি আসরে প্রথম ক্রিকেটার হিসেবে তিন অঙ্কের জাদুকরী ইনিংস খেলেছেন তাওহিদ হৃদয়। আসরের ২৬তম ম্যাচে শুক্রবার প্রথম সেঞ্চুরি হয়েছে। সেঞ্চুরি করেছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হৃদয়। তার সেঞ্চুরিতে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ৪ উইকেটে ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের দুইয়ে উঠেছে।

চলমান বিপিএলের উইকেটে রান না হওয়া নিয়ে সমালোচনার মধ্যেই তাওহিদ চার-ছক্কার বৃষ্টিতে নিজের প্রথম সেঞ্চুরিতে হৃদয় জিতে নিলেন। ৮ চার ও ৬ ছক্কায় ৫৩ বলে সেঞ্চুরির দেখা পেয়েছেন এই তরুণ ব্যাটার। সেঞ্চুরির পর তাসকিনকে ফ্লিক করে চোখ ধাঁধানো শটে আছড়ে ফেলেন গ্যালারিতে। ম্যাচ জেতানোর অসাধারণ ইনিংসে ছক্কা ছিল ৭টি।

ছক্কা মারা নিয়ে এক প্রশ্নের জবাবে হৃদয় বলেন, আমি মনে করি ছয় মারা কঠিন কিছু না। প্রত্যেকটা খেলোয়াড় ছয় মারতে পারে, যারা ব্যাটার আছে। যদি আত্মবিশ্বাসটা থাকে আমার মনে হয় ছয় যে কোনো সময়, যে কোনো মাঠে ছয় হবে।

তিনি বলেন, শুধু পাওয়ার নয়, ছক্কার জন্য শুধু আত্মবিশ্বাসটাই প্রয়োজন, আমার কাছে মনে হয়েছে আমরা এ রকম পরিস্থিতিতে কম অভ্যস্ত। আমরা যখন আস্তে আস্তে খেলতে থাকব। আরও যখন ম্যাচে এ রকম ছয় মারব, প্রত্যেকটা ব্যাটার যখন মারবে, তখন আত্মবিশ্বাসটা আসবে যে আমি মারলে ছয় হবে।

টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরিটি হৃদয় উৎসর্গ করেছেন তার মাকে। যিনি এ মুহূর্তে অসুস্থ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর