বাসচাপায় মোটরসাইকেল আরোহী ২ যুবক নিহত

বরিশালের গৌরনদীতে ঢাকা-বরিশাল মহাসড়কে বাসচাপায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সোয়া ১০টার দিকে উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ইল্লা গ্রামের বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বরিশালের উজিরপুর উপজেলার পূর্ব নারায়নপুর গ্রামের হাবুল সরদারের ছেলে উজ্জল সরদার (৩২) ও বাকেরগঞ্জ উপজেলার  চরাদী গ্রামের মো. জালাল মিয়ার ছেলে মো. দ্বীন ইসলাম (২২)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে লাইফ পাওয়ারের দুই কর্মী একটি মোটরসাইকেলযোগে মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে বরিশালের উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে মোটরসাইকেলটি রাত সোয়া ১০টার দিকে গৌরনদীর ইল্লা বটতলা নামক স্থানে পৌঁছলে বিপরীত দিকে থেকে আসা চেয়ারম্যান পরিবহণের একটি যাত্রীবাহী বাস ওই মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালানোর চেষ্টা করে।

এতে মোটর সাইকেলের আরোহী উজ্জল সরদার ও দ্বীন ইসলাম গুরুতর আহত হন। খবর পেয়ে গৌরনদী ফায়ার সার্ভিসের কর্মীরা মুমূর্ষু অবস্থায় তাদের দুজনকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

গৌরনদী হাইওয়ে থানার ওসি গোলাম রসুল মোল্লা জানান, খবর পেয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আরোহীর লাশ উদ্ধার ও  ঘাতক বাসটিকে আটক করা হয়। বাসচাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত হওয়ায় ময়নাতদন্ত ছাড়াই লাশ ২টি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর