,



ঈদে মমতাজের শূন্য বাড়িতে ফজলুর রহমান

গান পাগল মানুষদের জন্য দারুণ এক সুখবর। আগামী ঈদে ফোক সম্রাজ্ঞী মমতাজ নতুন অ্যালবাম নিয়ে আসছেন। তবে এখানে বাড়তি চমক হিসেবে থাকবে ফজলুর রহমান বাবুর গান। মূলত জনপ্রিয় এই দুই তারকার গান নিয়েই ঈদে বাজারে আসছে দ্বৈত অ্যালবাম। নাম `শূন্য বাড়ী`।

সমীর ফিচারিং `শূন্য বাড়ী` অ্যালবামটি প্রকাশ পাবে ঈগল মিউজিকের ব্যানারে। অ্যালবামে গান থাকছে পাঁচটি। এর ভেতরে কণ্ঠশিল্পী মমতাজ ও ফজলুর রহমান বাবু কণ্ঠ দিয়েছেন দু`টি করে একক গানে ও একটি দ্বৈত গানে।

গানগুলোর কথা লিখেছেন শহীদুল্লাহ ফরায়জী, দেলোয়ার আরজুদা শরফ, সোমেশ্বর অলি, প্লাবন কোরেশী, লুৎফর হাসান। সুর করেছেন প্লাবন কোরেশী, লুৎফর হাসান, ফিরোজ কবীর ডলার। অ্যালবামটির সংগীত পরিচালনা করেছেন সমীর নিজেই। এছাড়া তিনি নিজে দ্বৈত গানটির সুর দিয়েছেন।

সংগীত পরিচালক এসকে সমীর বলেন, ‘আমার জীবনে বড় একটা প্রাপ্তি এটি। মমতাজ আপার মতো গুণী শিল্পী আমার সুর পছন্দ করেছেন, গান গেয়েছেন এটা আমার সংগীত ভুবনে পথচলাকে অনুপ্রাণিত করেছে। অন্যদিকে বাবু ভাই অভিনয়ের মানুষ হলেও তার গায়কীর ভক্ত আমি। এই দু’জনে নিয়ে অ্যালবামটি করতে পেরে ঈগল মিউজিকের কাছে আমি কৃতজ্ঞ। আশা করি অ্যালবামের গানগুলো সকলে পছন্দ করবেন।`

"
সমীর আরো জানান, `সম্প্রতি গানগুলোর রেকর্ডিং শেষ হয়েছে। আগামী ঈদে এটি শ্রোতাদের কাছে পৌঁছবে।`

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর