আমি কোন দলের নয় সবার রাষ্ট্রপতি : মো. আবদুল হামিদ

বাঙালী কণ্ঠ নিউজঃ রাষ্ট্রপতি আবদুল হামিদ বলেছেন, ‘আমি কোনো দলের নই, আমি সবার রাষ্ট্রপতি। দেশের সামগ্রিক উন্নয়নে তাই সবার সহযোগিতা চায়।’

এলাকার চলমান উন্নয়ন কাজগুলো বাস্তবায়িত হলে ভবিষ্যত প্রজন্ম উন্নতি ও প্রগতির দিকে এগিয়ে যাবে। কিশোরগঞ্জ মিঠামইন হাওর অধ্যুষিত একটি থানা। যোগাযোগ ব্যবস্থা না থাকার কারণে হাওরের লোকজন দীর্ঘদিন পিছিয়ে ছিল। বর্ষাকালে হাওরের গ্রামগুলোকে দ্বীপের মতো মনে হয়। মালদ্বীপে যেমন ১২ শ’ দ্বীপ আছে, তেমনি হাওরেও হাজারেরও বেশি দ্বীপের মতো গ্রাম আছে।

কিশোরগঞ্জের মিঠামইনে হাওরের তিন উপজেলা ইটনা-মিঠামইন-অষ্টগ্রামকে সংযুক্ত করে ‘অলওয়েদার’ সড়ক ও ১০টি সেতু নির্মাণকাজের ভিত্তিফলক উদ্বোধন করেন।

রাষ্ট্রপতি বলেন, আমাকে ভোট দিতে দিতে এলাকার লোকজন বৃদ্ধ হয়ে গেছে আর আমিও ভোট নিতে নিতে বৃদ্ধ হয়ে গেছি। তাই এলাকার জন্য কিছু করে যেতে চাই। হাওরের তিন উপজেলার রাস্তার কাজ শেষ হলে হাওর এলাকার চেহারা অনেকটা পাল্টে যাবে।

নিজ জন্মভূমি মিঠামইনে প্রানের স্হানবলেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। মিঠামইন নিজ বাড়িতে এলাকার স্থানীয় লোকদের সাথে সব সময় যোগাযোগ রাখেন। হাওরাঞ্চলের ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম উপজেলার ২৯ দশমিক ১৫ কিলোমিটার দীর্ঘ অরওয়েদার মহাসড়ক নির্মাণ কাজের ফলক উন্মোচন করেন রাষ্ট্রপতি। এ প্রকল্পে ৬ শ’ কোটি টাকা বরাদ্দ করা হয়েছে। এ প্রকল্পের নির্মাণকাজ শেষ হবে ২০১৮ সালের জুন মাসে ।

নিজ উপজেলা মিঠামইন কাটখাল এলাকায় একটি সেতুর নির্মাণকাজ উদ্বোধন করেন রাষ্ট্রপতি। সড়ক ও জনপদ বিভাগ প্রকল্পটি বাস্তবায়ন করছে।

বাংলা নিউজ

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর