আমার অনেক বন্ধু তার মধ্যে আপনি সবচেয়ে প্রিয় ভাবনা

বাঙালী কণ্ঠ নিউজঃ মিডিয়ায় কাজের খাতিরে কত ঘনিষ্ঠ মুহূর্ত গুলো ধরা দেয় একে অপরের প্রতি। সেই ঘনিষ্ঠ মুহূর্তগুলো থেকে কেউ কেউ ঘর বাধতে বুকে বাধে বাসা। আবার কেউ আছেন সত্যিকারের বন্ধুত্বের ভালোবাসা পেতে চান। তাদের মধ্যে একজন চলচ্চিত্র ও টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। তার একটি ফেসবুক পোষ্টের মাধ্যমে এমন আভাস পাওয়া যায়।

গত মঙ্গলবার সন্ধ্যায় তার ফেসবুকে তিনি এ ধরণের একটি পোস্ট দেন। ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘কে বলে মিডিয়ায় বন্ধু হয় না, আমার তো অনেক বন্ধু তার মধ্যে আপনি সবচেয়ে প্রিয় বন্ধু …সব সময় এমন সরল থাকেন যেমটি আছেন ,,অনেক শুভকামনা ..’

পোস্টটিতে নাম উল্লেখ না করা ওই ব্যক্তিকে উদ্দেশ্য করে তিনি আরো লিখেছেন, ..এখনো আমার বাসার দেয়ালে ছবি টানানো হল না, একেঁ দিবেন বলেছিলেন..অপেক্ষায় …’

তবে ফেসবুক পোষ্টে বন্ধুটির নাম উল্লেখ্য না করলেও তার সঙ্গে যে ছবি শেয়ার করেছেন তিনি, তাতে ঐ ছবির মানুষটিকে চিনতে কারো কষ্ট হবে বলে মনে হচ্ছে না। ছবিতে জনপ্রিয় নির্মাতা অনিমেষ আইচ দেখা যাচ্ছে ভাবনার সাথে। এতে কোন একটি বিষয় নিয়ে দু’জনের মধ্যে খুব রসিকতা হচ্ছে।

ফেসবুক পোস্টে যেমনটি লিখেছেন ভাবনা:

‘কে বলে মিডিয়ায় বন্ধু হয় না,,,আমার তো অনেক বন্ধু তার মধ্যে আপনি সবচেয়ে প্রিয় বন্ধু …সব সময় এমন সরল থাকেন যেমটি আছেন ,,অনেক শুভকামনা ..এখনো আমার বাসার দেয়ালে ছবি টানানো হল না,,একেঁ দিবেন বলেছিলেন..অপেক্ষায় ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর