কিশোরগঞ্জের ভৈরবে দুর্নীতি বিরোধী মানববন্ধন ও আলোচনা

বাঙালী কণ্ঠ নিউজঃ দুর্নীতি বিরোধী গণসচেতনতা সৃষ্টি ও দুর্নীতি প্রতিরোধে আগামী প্রজন্মকে সম্পৃক্ত করতে এবং তাদের মাঝে আদর্শ, নৈতিকতা ও মূল্যবোধ সৃষ্টির লক্ষ্যে কিশোরগঞ্জের ভৈরবে দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল সাড়ে ১১টার দিকে স্থানীয় রফিকুল ইসলাম মহিলা কলেজের সামনে শিক্ষার্থী-শিক্ষক ও সুধীজনদের অংশ গ্রহণে দুর্নীতি বিরোধী ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘণ্টাব্যাপী চলা ওই মানববন্ধন শেষে কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। ভৈরব উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ আব্দুল মতিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন, ময়মনসিংহ  জেলার নারী ও শিশু ট্রাইব্যুনালের বিচারক মো. হেলাল উদ্দিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রফিকুল ইসলাম মহিলা কলেজের প্রতিষ্ঠাতা, বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রফিকুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ভৈরব উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও রফিকুল ইসলাম মহিলা কলেজের অধ্যক্ষ, বিশিষ্ট শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ।

ভৈরব উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য মফিজুল ইসলাম মাহফুজের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মাঝে অংশ নেন ভৈরব উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য, আব্দুস সবুর, শিক্ষার্থী সুমাইয়া আক্তার ও সাদিয়া আক্তার প্রাপ্তি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর