আগামীকাল ঢাকায় ল্যাপটপ মেলা শুরু

বাঙালী কণ্ঠ নিউজঃ রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হচ্ছে তিন দিনব্যাপী ল্যাপটপ মেলা। ‘শোক থেকে শক্তি, প্রযুক্তিতে মুক্তি’ প্রতিপাদ্য নিয়ে আগামীকাল এক্সপো মেকারের আয়োজনে এ মেলা শুরু হচ্ছে। এটি দেশের ১৯তম ল্যাপটপ প্রদর্শনীর আসর।

এবারের আয়োজনে একটি মেগা-প্যাভিলিয়ন, পাঁচটি স্পন্সর প্যাভিলিয়ন, ১৪টি মিনি প্যাভিলিয়ন ও ২৭টি স্টলে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণন প্রতিষ্ঠানগুলো ল্যাপটপ ছাড়াও তাদের সর্বশেষ প্রযুক্তি পণ্য প্রদর্শন ও বিক্রি করবে।

সম্প্রতি রাজধানীর কারওয়ান বাজারের একটি হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সংশ্লিষ্টরা এসব তথ্য জানান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন আসুস বাংলাদেশের কান্ট্রি হেড মো. আল ফুয়াদ, ডেল বাংলাদেশের বিপণন ব্যবস্থাপক প্রতাপ সাহা, এইচপির ব্যবসায় উন্নয়ন ব্যবস্থাপক সালাউদ্দিন মো. আদিল, লেনোভোর ব্যবস্থাপক (বিক্রয়) রাশেদ কবির ও এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান।

মুহম্মদ খান জানান, আগের মেলাগুলোতে শিক্ষার্থী, তরুণ প্রজন্মসহ সবার অংশগ্রহণ ছিল প্রত্যাশার চেয়েও বেশি। আশা করছি এবারের মেলা আগের সব রেকর্ডকে ছাড়িয়ে যাবে।

জনপ্রিয় ব্র্যান্ডগুলোর সর্বশেষ মডেলের ল্যাপটপের পাশাপাশি যন্ত্রাংশও পাওয়া যাবে। সব ধরনের পণ্যে পাওয়া যাবে বিশেষ ছাড় এবং সঙ্গে উপহার।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় প্রবেশের টিকিটের দাম ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে মেলায় প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের সুযোগ পাবে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর