অষ্টগ্রাম বাঙ্গালপাড়া ইউনিয়নের ৪৭০ টি পরিবারে নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন

বাঙালী কণ্ঠ নিউজঃ কিশোরগঞ্জ হাওরের উপজেলা অষ্টগ্রাম বাঙ্গালপাড়া ইউনিয়নের ৪৭০ টি পরিবারে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন কিশোরগঞ্জ-৪ (ইটনা মিঠামইন অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। হাওরের বাঙ্গালপাড়া ইউনিয়ন শতভাগ বিদ্যুৎতায়িত করা হলো।

আজ বৃহস্পতিবার (৩১ মে) দুপুরে বাঙ্গালপাড়া ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের ৩৬৬ টি ও বাঘাইয়া গ্রামের ১০৪ টি পরিবারের মাঝে নতুন বিদ্যুৎ দেওয়া হয়।

বাঙ্গালপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক ভূইয়ার সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন-কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ সালাহউদ্দিন ও অষ্টগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুল ইসলাম মোল্লা।

এছাড়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন- অষ্টগ্রাম রোটারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোজতবা আরিফ খান, অষ্টগ্রাম উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ আলী, বাঙ্গালপাড়া ইউনিয়ন ৯ নং ওয়ার্ডের আওয়ামী লীগের আব্দুল কাদির ও সাধারণ সম্পাদক মীর জামাল ভূইয়াসহ উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর