র‌্যাব-৬’র নতুন অধিনায়ক হিসেবে গ্রহণ করেন হাসান ইমন আল রাজীব

বাঙালী কণ্ঠ নিউজঃ র‌্যাব-৬ খুলনার অধিনায়ক হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন উইং কমান্ডার হাসান ইমন আল রাজীব। তিনি অতিরিক্ত ডিআইজি খোন্দকার রফিকুল ইসলামের স্থলাভিষিক্ত হলেন। খোন্দকার রফিকুল ইসলাম প্রায় তিন বছর যাবত র‌্যাব-৬ খুলনার অধিনাক’র দায়িত্ব পালন শেষে তার নতুন কর্মস্থল সিআইডিতে যোগদানের উদ্দেশ্যে গমন করেছেন।

উইং কমান্ডার, হাসান ইমন আল রাজীব, ১৯৯৯ সালে বাংলাদেশ বিমান বাহিনীতে লজিস্টিক শাখায় কমিশন প্রাপ্ত হন। পেশাগত জীবনে তিনি বিমান বাহিনীর প্রায় সকল স্থাপনায় এবং এসএসএফ, বিমান বাহিনী একাডেমীতে প্রশিক্ষক ও অধ্যক্ষ, শাহীন কলেজ হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি একজন সাহসী, মার্জিত, সুদক্ষ ও উচ্চ পেশাদারিত্ব সম্পন্ন কর্মকর্তা।

দক্ষতা ও পেশাদারিত্বের জন্য তিনি বিমান বাহিনী প্রধানের প্রশংসা পত্রপ্রাপ্ত হন। তিনি অত্যন্ত সুনামের সাথে র‌্যাব-৮ বরিশাল’র অধিনায়কের দায়িত্ব পালন শেষে র‌্যাব-৬ খুলনার অধিনায়কের দায়িত্বভার গ্রহণ করেছেন। বর্তমান সময়ে বিশেষ আলোচিত সুন্দরবনের জলদস্যু/বনদস্যু সংক্রান্ত সমস্যা সমাধানে তিনি অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করেছেন, যা দেশের উচ্চ পর্যায়ে প্রশংসিত হয়েছে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর