নির্বাচনে যেতে যে শর্ত বিএনপির

বাঙালী কণ্ঠ নিউজঃ নেতাকর্মীদের উদ্দেশ্যে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আপনারা হতাশ হবেন না, হতাশাই শেষ কথা নয়। আমরা সত্য ও সঠিক পথে আছি। ফখরুল বলেন, দেশনেত্রীর মুক্তি ছাড়া আমরা কোন নির্বাচনে যাব না। নির্বাচনে অবশ্যই আমরা যাব, কিন্তু সেই নির্বাচন হতে হবে লেভেল প্লেইং ফিল্ড। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হতে হবে। সংসদ ভেঙে দিয়ে সেনাবাহিনী মোতায়েন করতে হবে। আর সবার আগে খালেদা জিয়ারসহ সকল রাজবন্দীকে মুক্তি দিতে হবে।

আজ মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ৯০র ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্যের আয়োজনে খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের সাজা বাতিলের দাবিতে আয়োজিত প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়ার জন্য দেশের মানুষ কোনো চিন্তা করে না, ওবায়দুল কাদেরের এমন বক্তব্য দুঃখজনক উল্লেখ করে তিনি বলেন, এ ধরনের কথা কোনো রাজনৈতিক সচেতন মানুষের বলা উচিত না। খালেদা জিয়ার জন্য ঘরে ঘরে মানুষ কাঁদে, রোজা রাখে।

ডাকসুর সাবেক ভিপি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমানের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, ’৯০-এর ছাত্রনেতা মোস্তাফিজুর রহমান বাবুল, নাজিম উদ্দিন আলম, খোন্দকার লুৎফর রহমান, আসাদুর রহমান আসাদ, হাবিবুল ইসলাম হাবিব,প্রমুখ।

এই ক্যাটাগরীর আরো খবর