আশুগঞ্জে সিএনজি-কাভার্ডভ্যানের সংঘর্ষে নারীর মৃত্যু

বাঙালী কণ্ঠ নিউজঃ ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সিএনজি চালিত অটোরিক্সা ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে মনোয়ারা বেগম (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। আজ সোমবার সকাল ১১ টার দিকে উপজেলার সোনারামপুর এলাকার মহাসড়কের উজান ভাটি হোটেলের পাশে এই দুর্ঘটনাটি ঘটে।

এসময় গুরুতর আহত হয়েছেন সিএনজি চালকসহ আরো অন্তত তিন জন। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি। নিহত মনোয়ারা বেগম উপজেলার যাত্রাপুর এলাকার নান্নু মিয়ার স্ত্রী।

এই ঘটনায় কাভার্ডভ্যানের চালক ও তার সহযোগীকে আটক করা হয়েছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকালে আশুগঞ্জ রেলগেইট এলাকা থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি চালিত অটোরিক্সা উপজেলার দূর্গাপুর এলাকায় যাচ্ছিল।

সিএনজিটি ঢাকা-সিলেট মহাসড়কের সোনারামপুর এলাকার মহাসড়কের পাশে উজান ভাটি হোটেলের সামনে যেতেই একটি দ্রতিগামী কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মনোয়ারা বেগম মারা যান। তাৎক্ষনিকভাবে আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়।

আশুগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জামাল হোসেন জানান, দূর্ঘটনার খবর পেয়ে আশুগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে হতাহতদের উদ্ধার করা হয়েছে। কাভার্ডভ্যানের চালক ও তার সহযোগীকে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর