ময়মনসিংহ-৩: আসনে বিএনপির মনোনয়ন চান কবি সেলিম বালা

বাঙালী কণ্ঠ নিউজঃ ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে বিএনপির মনোনয়ন চান জাতীয়তাবাদী সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মো. আশরাফুল ইসলাম সেলিম ওরফে কবি সেলিম বালা। তিনি মঙ্গলবার নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। মনোনয়ন প্রাপ্তির বিষয়ে শতভাগ আশবাদী কবি সেলিম বালা। তিনি বলেন, আমি শহীদ জিয়ার আদর্শের সৈনিক। আমার এলাকার লোকজন ও দলীয় নেতাকর্মী, বিশেষ করে তরুণ প্রজন্ম চায় আমি রাজনীতিতে আসি।

তাছাড়া আমিও মনে করি, আমার এলাকায় যোগ্য নেতৃত্বের অভাব রয়েছে, তাই বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। তবে দলের সিদ্ধান্তই চূড়ান্ত। এর আগে ২০১৪ সালের সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসন থেকে বিএনপির মনোয়নয়ন প্রত্যাশায় এলাকায় গণসংযোগ শুরু করেন কবি সেলিম বালা। পরে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আন্দোলন-সংগ্রামে রাজপথে সোচ্চার ছিলেন।

দেশনেত্রী খালেদা জিয়ার কারামুক্তির দাবিতে লিফলেট বিতরণ ও পোস্টার সাঁটিয়ে জনমত গড়ে তোলেন। সেলিম বালা বলেন, স্বাধীনতার পর থেকে গৌরীপুরে কাঙ্ক্ষিত উন্নয়ন হয়নি। জাতীয় নির্বাচনের সময় এ আসনের ভোটারদের নানা প্রতিশ্রুতি দেন প্রার্থীরা। কিন্তু নির্বাচিত হওয়ার পর প্রার্থীরা তাদের খোঁজখবর নেন না। আমি এ ধারণা পাল্টে দিতে চাই। মনোনয়ন পেলে বিপুল ভোটে বিজয়ী হয়ে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে সমৃদ্ধশালী গৌরীপুর গড়ে তুলব।

সেলিম বালা ঢাকা কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞান বিভাগে স্নাতকোত্তর ডিগ্রি নিয়েছেন। ছাত্রজীবনেই রাজনীতিতে যোগ দেন। রাজনীতি ও লেখালেখির বাইরে সেলিম বালার গীতিকার ও সুরকার হিসেবেও পরিচিতি রয়েছে। সেলিম বালার কথা ও সুরে ‘বাংলাদেশ জাতীয়তাবাদী দল’ ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে ‘জেনো রেখো মা তুমি একা না’ শিরোনামে দুটি গান ইউটিউবে বেশ সাড়া জাগিয়েছে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর