নির্বাচনের আগে শেখ হাসিনার পাঁচ জনসভা

বাঙালী কণ্ঠ নিউজঃ দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী প্রচারণার কর্মসূচি ঘোষণা করেছে আওয়ামী লীগ। তিনি চারদিনে মোট পাঁচ জায়গায় পাঁচটি জনসভা করবেন। এর বাইরে তিনদিনে ১০ জেলায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে নির্বাচনী জনসভা করবেন আওয়ামী লীগ সভাপতি। এর মধ্যে ২১ ডিসেম্বর ঢাকার গুলশানে ও ২৪ ডিসেম্বর কামরাঙ্গীচর জনসভা হবে। আর ২২ ডিসেম্বর সিলেট, ২৩ ডিসেম্বর রংপুর দুপুরে পীরগঞ্জ এবং সকালে তারাগঞ্জ ও বদরগঞ্জে জনসভা করবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগের উপ দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া জানান, এর বাইরেও ১০টি জেলায় ভিডিও কনফারেন্সে ভোটারদের সঙ্গে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী।

এগুলো হচ্ছে-১৮ ডিসেম্বর নড়াইল (মাশরাফি বিন মর্তুজা) ও কিশোরগঞ্জ (সৈয়দ আশরাফুল ইসলাম) এবং বান্দরবান (বীর বাহাদুর উশৈ সিং), ১৯ ডিসেম্বর বিকেলে ব্রাহ্মণবাড়িয়া (র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী), কক্সবাজার (সাইমুম সরোয়ার কমল), পিরোজপুর (স ম রেজাউল করিম) ও চট্টগ্রামে (মুহিবুল হাসান চৌধুরী নওফেল), ২০ ডিসেম্বর গাইবান্ধায় (ফজলে রাব্বী মিয়া), জয়পুরহাট (আবু সাঈদ আল মাহমুদ স্বপন) এবং রাজশাহীতে (ওমর ফারুক) ভিডিও কনফারেন্স করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর