পিরোজপুরে হত্যা মামলায় একজনের ফাঁসির আদেশ

বাঙালী কণ্ঠ নিউজঃ পিরোজপুরের জেলা ও দায়রা জজ আব্দুল মান্নান হত্যা মামলার আসামি লিমন শেখকে (৩৫) ফাঁসির আদেশ দিয়েছেন। মঙ্গলবার তিনি এ আদেশ দিয়েছেন বলে সরকারি কৌঁসুলি খান মোঃ আলাউদ্দিন নিশ্চিত করেছেন।

তিনি জানান, ফাঁসির দণ্ডপ্রাপ্ত লিমন শেখ জেলার কাউখালী উপজেলার কচুয়াকাঠী গ্রামের রুহুল আমিন শেখের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, ২০০৭ সালের ২৯ ডিসেম্বর বিকেলে লিমন শেখ তার বাড়ির মোঃ খসরু শেখ (৫০) নামের বংশীয় এক চাচাকে ছুরিকাঘাত করে হত্যা করে।

জানা গেছে, লিমন শেখ বিকেলে বাড়ির আঙ্গিনায় বসে ফুটবল খেলছিল। একপর্যায়ে বলটি পাশের পুকুরে পড়ে গেলে তা খসরু শেখের ৪ বছরের শিশুপুত্র রাতুলের দ্বারা ওঠায়। পুকুর থেকে বলটি উঠাতে গেলে রাতুলে পরনের হাফপ্যান্ট ভিজে যায়। এ সময় রাতুলের বাবা খসরু বাড়িতে ছিলেন না। তিনি বাড়ি এসে দেখেন রাতুলের পরনে ভিজা প্যান্ট। প্যান্ট ভিজার কারণ জানতে চাইলে রাতুল জানায়, লিমন পুকুর থেকে তার দ্বারা বল উঠিয়েছে। এ কথা শুনে ছোট্ট শিশুকে পুকুরে নামিয়ে কেন বল উঠিয়েছো লিমনের কাছে জানতে চাইলে ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে লিমন ঘর থেকে একটি ধারালো ছুরি এনে খসরু শেখের বুকে আঘাত করলে তিনি গুরুতর জখম হন। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে সেখানেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে নিহতের ভাই রিপন শেখ বাদি হয়ে লিমনকে আসামি করে কাউখালী থানায় হত্যা মামলা দায়ের করেন। বাদিপক্ষে মামলা পরিচালনা করেন সরকারি কৌঁসুলি খান মোঃ আলাউদ্দিন ও আসামি পক্ষের আইনজীবী ছিলেন সিরাজুল ইসলাম।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর