,



জীবননগরে বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলে নিহত, আহত ৪

বাঙালী কণ্ঠ নিউজঃ চুয়াডাঙ্গার জীবননগরে বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলে নিহত হয়েছে। এ ঘটনায় একই পরিবারের আরও চারজন আহত হয়েছে। শুক্রবার সকালে উপজেলার মহানগর উত্তর পাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-উপজেলার মহানগর উত্তর পাড়ার ছমির আলীর স্ত্রী আশুরা খাতুন (৬০) ও তার ছেলে ওমর আলী (২৮)। আহতরা হলেন-ছমির আলী (৬০), তার ছেলে আব্দুল কাদের (৪০), পুত্রবধূ কাকলি খাতুন (২৩) ও রুবিনা খাতুন (৩০)।

স্থানীয়রা জানায়, শুক্রবার ভোর ৫টার দিকে মাছ ব্যবসায়ী ওমর আলী তার ঘরের সামনে টাঙানো জিআই তারে কাপড় শুকাতে দিচ্ছিলেন। এ সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চিৎকার দিলে পাশের ঘরে থাকা তার মা আশুরা খাতুন, বাবা ছমির আলী, ভাই আব্দুল কাদের, ভাবী রুবিনা খাতুন ও কাকলি খাতুন ছুটে এসে তাকে উদ্ধারের চেষ্টা করেন। তারাও বিদ্যুৎস্পৃষ্টে আহত হন। এতে ঘটনাস্থলে ওমর আলী ও তার মা আশুরা খাতুনের মৃত্যু হয়। পরে প্রতিবেশীরা এসে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে গুরুতর আহত অবস্থায় ছমির আলী, আব্দুল কাদের, কাকলি ও রুবিনাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাহমুদ বিন হেদায়েত সেতু জানান, আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের অবস্থা আশঙ্কামুক্ত।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গনি মিয়া জানান, ধারণা করা হচ্ছে, ওমর আলীর বাড়ির কাপড় শুকানোর জিআই তার বৈদ্যুতিক মিটারের সঙ্গে শর্টসার্কিটের কারণে এ ঘটনা ঘটেছে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর