,



মাদক-সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে সজাগ থাকতে হবে: ডিআইজি

বাঙালী কণ্ঠ নিউজঃ বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জ উপ-মহাপরিদর্শক (ডিআইজি) দেবদাস ভট্টাচার্য্য বলেছেন, রংপুর বিভাগের শান্তি-শৃঙ্খলা বজায় এবং মাদক-সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে বিশেষ ভূমিকা রাখায় পুলিশ কর্মকর্তাদের সদা সজাগ থাকতে হবে। সমাজের প্রত্যেক মানুষ যেন আইনের সেবা পায় তা নিশ্চিত করতে হবে।

শুক্রবার সকালে পবিত্র রমজান উপলক্ষে আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে ডিআইজি সভাকক্ষে রংপুর রেঞ্জ পুলিশের মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডিআইজি আরও বলেন, ‘রংপুর একটি শান্তির শহর। তাই আগামী রমজানে এই রংপুর বিভাগের প্রতিটি এলাকায় পুলিশ বাহিনীসহ প্রশাসন শান্তি বজায় রাখতে মাঠে কাজ করবে। প্রতিটি গুরুত্বপূর্ণ এলাকাসহ মার্কেটগুলো পুলিশ বাহিনীর পাশাপাশি র‌্যাব ও সাদা পোশাকধারী আইন-শৃংঙ্খলা বাহিনীর সদস্যরা মাঠে থাকবে। তারা ব্যবসায়ী ও ক্রেতাসহ সাধারণ মানুষের নিরাপত্তা বজায় রাখতে সর্বক্ষণ মাঠে থাকবে। এছাড়াও মাদক, জাল টাকা ও ছিনতাই রোধে কাজ করবে।

সভায় রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মোঃ মজিদ আলী বিপিএম, ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান পিপিএম, কুড়িগ্রামের পুলিশ সুপার মেহেদুল করিম পিপিএম, পঞ্চগড়ের পুলিশ সুপার গিয়াস উদ্দিন আ‏হমদ, পিপিএম, রংপুরের পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম (বার), লালমনিরহাটের পুলিশ সুপার এস এম রশিদুল হক পিপিএম, গাইবান্ধার পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া বিপিএম, দিনাজপুরের পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম বিপিএম, নীলফামারীর পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম, অত্র রেঞ্জ দপ্তরের পুলিশ সুপার পুলিশ সুপার মোহাম্মদ এনামুল হক, পুলিশ সুপার মোঃ আব্দুল লতিফ (কমান্ড্যান্ট, অতিরিক্ত দায়িত্বে, আরআরএফ, রংপুর) উপস্থিত ছিলেন। পরে পুরস্কার অর্জনকারীদের ক্রেস্ট ও সনদ দেয়া হয়।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর