শিক্ষা সচিবের পাজেরো থেকে ইয়াবা উদ্ধার

কক্সবাজারে শিক্ষা সচিবের গাড়ি হিসেবে জব্দ একটি পাজেরো জিপ থেকে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় গাড়িতে থাকা দুই যুবককে আটক করা হয়।

১৪ মার্চ মঙ্গলবার ভোরে কক্সবাজার-টেকনাফ সড়কের মরিচ্যা যৌথ চেকপোস্টের পূর্বের মোড় এলাকা থেকে গাড়িটি জব্দ করা হয়েছে। গাড়িটির দুই দরজার পার্টসে বিশেষ কৌশলে রাখা ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আটকরা হলেন, টেকনাফ পৌর এলাকার কুলালপাড়ার মুহাম্মদ তৈয়বের ছেলে তৌহিদুর রহমান তুহিন (২২) ও চট্টগ্রামের আনোয়ারা থানার বৈরাগ এলাকার মৃত আবদুস সাত্তারের ছেলে সালেহ জাহাঙ্গীর (৩১)। তবে এসব ইয়াবার মালিক টেকনাফের নাজিরপাড়ার মুহাম্মদ ছিদ্দিকের ছেলে রবিউল বলে দাবি করেছেন তুহিন। তার দাবি, চট্টগ্রাম পর্যন্ত যেতে গাড়িতে উঠেন তিনি।

কক্সবাজার জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএস থোয়াই বলেন, একটি সরকারি পাজেরো গাড়িতে করে ইয়াবা পাচারের খবর পেয়ে এসআই মহসীন ভূঁইয়ার নেতৃত্বে ডিবি পুলিশের একটি বিশেষ দল কক্সবাজার-টেকনাফ সড়কের মরিচ্যা যৌথ চেকপোস্টের পূর্বের মোড় এলাকায় অবস্থান নেয়। ভিআইপি গাড়ির সাইরেন বাজিয়ে আসা কক্সবাজারমুখী ঢাকা মেট্টো-ঘ-১৪-০০৯৪ নাম্বারের পাজেরো গাড়িটি থামানো হয়। গাড়িতে থাকা যুবকরা পাজেরোটি শিক্ষা মন্ত্রণালয়ের সচিবের এবং তারা বেড়াতে এসেছিলেন বলে দাবি করে।

সন্দেহ হওয়ায় গাড়িতে ব্যাপক তল্লাশি চালানোর পর দরজার মাঝখানে পার্টস খুলে বিশেষ কায়দায় রাখা ৬ হাজার পিস ইয়াবা জব্দ করার পর গাড়িসহ তাদেরকে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর