,



ভিম ৩০ মিনিটের আড্ডায় জয়া আহসান

বাঙালী কন্ঠঃ বাংলাদেশের সব থেকে জনপ্রিয় ডিশওয়াশিং ব্রান্ড ভিম লিকুইড চলতি বছর আয়োজন করেছিল অন্য রকম এক ক্যাম্পেইনের—৩০ মিনিটের আড্ডায় জয়া আহসান।

ক্যাম্পেইনের বিজয়ীরা সময় কাটান বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের সঙ্গে, তাঁদের নিজ বাসায়!

সৌভাগ্যবান বিজয়ীরা হলেন—ফারজানা অ্যানি, সায়মা আক্তার, ফরহানা বীথি, তৃপ্তি রাণী বাড়ৈ।

ভিম লিকুইড এমন এক পণ্য, যা তার কার্যকরী শক্তির মাধ্যমে প্রতিদিন বাঁচিয়ে দিতে পারে আমাদের জীবনের মূল্যবান ৩০ মিনিট সময়। আর বেঁচে যাওয়া সময়ে পছন্দের সেলিব্রিটির সঙ্গে আড্ডা দেওয়ার সুযোগ পান সারা দেশ থেকে নির্বাচিত চার ভাগ্যবান বিজয়ী।

ভিম বাংলাদেশ-এর ফেসবুক পেজে আয়োজন করা হয়েছিল একটি রেসিপি কনটেস্টের। সেখান থেকে বাছাই করা হয় সেরা চারজনকে। তাঁদের সারপ্রাইজ দিতে ও আড্ডা-গল্পে চমৎকার সময় কাটাতে চট্টগ্রাম, যশোর, পুরান ঢাকা ও উত্তরায় অবস্থিত বিজয়ীদের নিজ নিজ বাসায় যান জয়া আহসান।

এ ব্যাপারে নিজের অনুভূতির কথা ব্যক্ত করে জয়া আহসান বলেন, ‘ব্যক্তিগত কাজের বাইরে এটা আমার জীবনে নতুন একটি অভিজ্ঞতা।’

জয়া আহসান আরও বলেন, ‘ভিম লিকুইডের ব্যবহার ৩০ মিনিট সময় বাঁচাতে পারে। এই ৩০ মিনিট সময় পরিবার বা ব্যক্তিগত কাজে ব্যবহার করা যায়। এ বিষয়ে সচেতনতা তৈরির জন্যই এই ক্যাম্পেইনের আয়োজন।’

এ বিষয়ে ইউনিলিভারের একজন উচ্চপদস্থ কর্মকর্তা নিজের অভিমত ব্যক্ত করতে গিয়ে বলেন, ‘ভিম লিকুইড ব্যবহারের ফলে প্রতিদিন ৩০ মিনিট সময় বাঁচে। বেঁচে যাওয়া সময় শখ বা ইচ্ছে পূরণের কাজে ব্যবহার করা যায়। এ বিষয়ে উদ্বুদ্ধ করতে অভিনেত্রী জয়া আহসান ঘরে ঘরে আড্ডার মাধ্যমে সচেতনতা সৃষ্টির কাজ করছেন।’

জয়া আহসানের সঙ্গে আড্ডা দিতে পেরে বিজয়ীরাও অত্যন্ত আনন্দিত। তাঁরা জানান তাঁদের আনন্দের কথা। জয়া আহসান যে সশরীরে তাঁদের বাসায় উপস্থিত হবেন, তা তাঁরা ভাবতেই পারেননি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর