,



রোহিত-রাহুল তাণ্ডবে ভারতের সংগ্রহ ৩৮৭ রান

বাঙালী কন্ঠ ডেস্কঃ তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে সফরকারী ওয়েস্ট ইন্ডিজকে জয়ের জন্য ৩৮৮ রানের লক্ষ্য ছুঁড়ে দিয়েছে ভারত। বিশাখাপত্নমে দুই ওপেনার রোহিত শর্মা লোকেশ রাহুলের শতকে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৩৮৭ রান তোলে স্বাগতিকরা।

টস হেরে ব্যাট করতে নামা ভারতকে দুর্দান্ত শুরু এনে দেন দুই ওপেনার রোহিত শর্মা ও লোকেশ রাহুল। ৩৭ ওভারের ওপেনিং জুটিতে ২২৭ রান তোলেন তারা। দুইজনই শতক তুলে নেন। ১০৪ বলে ১০২ রান করে জোসেফের বলে ফিরে যান রাহুল। রানের খাতা খোলার আগেই প্রথম বলেই ফিরে যান বিরাট কোহলি।

রোহিত-রাহুল তাণ্ডবে ভারতের সংগ্রহ ৩৮৭ ছবি এর ছবির ফলাফল

অপরপ্রান্তে নিজের স্বভাবসুলভ খেলতে থাকা রোহিত শর্মা খেলেন ১৫৯ রানের দানবীয় একটি ইনিংস। তার ১৩৮ বলের ইনিংসটি সাজানো ছিলো ১৭টি চার ও ৫টি ছয়ের মারে।

মিডল অর্ডারে দুই তরুণ—শ্রেয়াস আয়ারের ৩২ বলে ৫৩ ও ঋশভ পান্টের ১৬ বলে ৩৯ রানের ক্যামিওতে শেষ পর্যন্ত নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেটে ৩৮৭ রানের পাহাড় গড়ে ভারত।

রোহিত-রাহুল তাণ্ডবে ভারতের সংগ্রহ ৩৮৭ ছবি এর ছবির ফলাফল

ক্যারিবীয়দের সফলতম বোলার শেলডন কটরেল ৮৩ রান খরচায় নেন ২ উইকেট। বাকি তিনটি উইকেট নিজেদের মধ্যে ভাগ করে নেন কিমো পল, আলজারি জোসেফ ও কাইর পোলার্ড।

তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে ৮ উইকেটের বড় জয় েনিয়ে ১-০ ব্যবধানে এগিয়ে আছে সফরকারীরা। আজকেই সিরিজ জয় নিশ্চিত করতে হলে তাদের ৩৮৮ রানের পাহাড় টপকাতে হবে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর