,



নতুন বছরে দুই ছবিতে বাপ্পি

বাঙালী কন্ঠ ডেস্কঃ ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী। বছরের একেবারে শেষের দিকে  এসে দুই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। একটি সাফি উদ্দীন সাফির‘ সিক্রেট এজেন্ট’ অন্যটি নাট্যপরিচালক রুম্মান রুনির নাম চূড়ান্ত না হওয়া একটি ছবি। ‘সিক্রেট এজেন্টে’ এ বপ্পির বিপরীতে আছেন নবাগত উঞ্চ। নাম ঠিক না হওয়া ছবিটিতে কে থাকছেন এখনও জানাননি পরিচালক। তবে নতুন বছরের শুরুর দিকেই সেটা জানানো হবে।

নতুন দুই ছবি নিয়ে বাপ্পি চৌধুরী বলেন, ‘দুটি ছবির গল্পই দারুন। আর সাফি উদ্দীন সাফি ভাইয়ের নির্মাণ নিয়ে নতুন করে বলার কিছু নেই। অন্যদিকে নাট্য পরিচালক রুম্মান রুনী প্রথম ছবি নির্মাণ করছেন। তার নির্মিত নাটক যারা দেখেছেন তারা অবশ্যই তার নির্মাণ সম্পর্কে ধারণা পেয়েছেন। আশা করি তার প্রথম ছবিও ভালো কিছু হবে।’ দুটি ছবিটিতেই আরও চমক কিছু থাকবে বলে জানিয়েছেন পরিচালকদ্বয়। যা নতুন বছরে জানানো হবে।

এদিকে আরও একটি ছবি নিয়ে কথা হচ্ছে বলেও জানান বাপ্পি চৌধুরী। যা নতুন বছরের শুরুতে জানাতে পারবে বলে নিশ্চিত করেন তিনি।

এছাড়াও বাপ্পি ও অপু বিশ্বাস জুটি অভিনীত দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ মুক্তির অপেক্ষায় আছে। শুটিং চলছে দীপংকার দীপন পরিচালিত ‘ঢাকা ২০৪০’ ছবিটিরও। প্রথম লটের শুটিং শেষে দ্বিতীয় লটের শুটিংয়ের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন পরিচালক। নতুন বছরের শুরুর দিকেই ছবিটির বাকি অংশের শুটিং শুরু হবে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর