,



পৈশাচিক মর্মান্তিক

বাঙালী কণ্ঠ ডেস্কঃ বাজিতপুর উপজেলার গাজীরচর ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা জুয়েল মিয়ার পাঁচ বছরের শিশুপুত্র আবীরকে গলা কেটে হত্যা করা হয়েছে। এ হৃদয়বিদারক ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার চেয়ারম্যানের পুরান বাড়ি ঘাগটিয়া গ্রামে চেয়ারম্যানের বড়ো ভাই নজরুল মিয়ার ঘরের পেছনে।

নজরুল মিয়ার স্ত্রী রনি আক্তার জানান, ‘জোহরের নামাজের পর আমার মেয়ে নদীয়া আক্তার ঘরের পেছনে শব্দ শুনে আমাকে জানায়। আমি দ্রুত পেছনে গিয়ে রক্তাক্ত অবস্থায় আবীরকে দেখতে পেয়ে চিত্কার করতে থাকলে বাড়ির ও আশপাশের লোকজন এসে দ্রুত আবীরকে জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিত্সক মো. সেলিম তাকে মৃত ঘোষণা করেন।

মো. সেলিম জানান, শিশুটির গলার সামনের অংশ কাটা ছিল। ধারণা করা হচ্ছে, ছুরি দিয়ে গলার সামনের অংশ কাটা হয়েছে। মানসিকভাবে বিপর্যস্ত চেয়ারম্যান জুয়েল ও তার স্ত্রীর সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। তারা বার বার মূর্ছা যাচ্ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপ্তিময়ী জানান, বাজিতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিনুর রহমানসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আমিনুর রহমান জানান, তদন্তে সব বের হয়ে আসবে। বাজিতপুর থানার এসআই আমিনুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটা শত্রুতা ছাড়া আর কিছু না।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর