প্রস্তুত হচ্ছেন মাশরাফি

বাঙালী কণ্ঠ ডেস্কঃ জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলবেন কিনা তা নিয়ে মাশরাফি মুর্তজার সঙ্গে আলোচনায় বসেছিলেন কোচ রাসেল ডমিঙ্গো। এছাড়া নির্বাচকদের সঙ্গেও কথা বলেছেন মাশরাফি। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের পর আবার পাকিস্তান সফরেও একটি ওয়ানডে ম্যাচ খেলবে বাংলাদেশ। ঘুরে ফিরে তাই মাশরাফির নামও আসছে।

এখনও মুখে বলছেন না জিম্বাবুয়ের বিপক্ষে খেলবেন কিনা? তবে নিজে ঠিকই প্রস্তুতি শুরু করেছেন। সোমবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে জিম ও হালকা অনুশীলন করেছেন মাশরাফি। আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা নিয়ে কোনো প্রশ্নের উত্তর দিতে চাননি মাশরাফি। তবে প্রস্তুতি শুরু করায় জানান দিচ্ছেন, নির্বাচকরা রাখলেই তিনি খেলতে প্রস্তুত।

প্রস্তুতি ম্যাচ আজ শুরু

প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশে টেস্ট দলের কোনো ক্রিকেটারকে রাখেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পাইপলাইনে থাকা প্রথম পছন্দের ক্রিকেটারদেরও খেলাতে পারছে না টিম ম্যানেজমেন্ট। এদিকে সোমবার বিসিএলের তৃতীয় রাউন্ড শেষ হয়েছে। পাঁচদিনের ফাইনাল শুরু ২২ ফেব্রুয়ারি। এ সুযোগে বড় পর্যায়ে খেলার সুযোগ পাচ্ছেন সদ্য অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয় করে আসা দলের ছয় ক্রিকেটার। বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচটি আজ সকাল ৯টা ৩০ মিনিটে শুরু হবে।

বিশ্বকাপ জয়ের পর বেশিদিন বাড়িতে থাকা হল না আকবর আলীদের। প্রস্তুতি ম্যাচ খেলতে ঢাকায় চলে আসতে হয়েছে তাদের। আকবর আলী ছাড়াও অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারদের মধ্যে প্রস্তুতি ম্যাচে রয়েছেন- পারভেজ হোসেন, মাহমুদুল হাসান জয়, শরিফুল ইসলাম, শাহাদাত হোসেন ও তানজিদ হাসান তামিম।

এই ম্যাচ দিয়েই অনূর্ধ্ব-১৯ ক্রিকেটারদের অবস্থা কিছুটা যাচাই করতে পারবে টিম ম্যানেজমেন্ট। বিসিবি একাদশকে নেতৃত্ব দেবেন আল-আমিন হোসেন (জুনিয়র)। ২২ ফেব্রুয়ারি মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে শুরু হবে সিরিজের একমাত্র টেস্ট ম্যাচ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর