,



আলীনগরে “দীপশিখা সমাজ কল্যাণ সংস্থা” নামে সামাজিক সংগঠনের যাত্রা শুরু

বাঙালী কণ্ঠ ডেস্কঃ আধুনিক সমাজ ব্যাবস্থায় মানুষ পরিবারের গন্ডি পেরিয়ে বিভিন্ন সংগঠন গড়ে তুলছে যা সমাজের নানান সমস্যা সমাধান,সামাজিক উন্নয়ন, একে অপরের সহযোগিতা তথা অনেকে ঐক্যবদ্ধভাবে সহজে কঠিন কার্য সম্পাদণ করে এগিয়ে চলা আর এভাবেই আমাদের সমাজে বিভিন্ন সংগঠন প্রভাব বিস্তার করে আসছে।

আগামীর পথে একসাথে … এই মূলমন্ত্রকে সামনে রেখে ও শিক্ষার প্রসারে, কৃষকদের সহযোগিতা,বৃক্ষরোপন, বাল্যবিবাহ প্রতিরোধ, মাদক বিরোধী কার্যক্রম তথা পজিটিভ সমাজ তৈরি- সংগঠনের উদেশ্যসমূহ নিয়ে “দীপশিখা সমাজ কল্যাণ সংস্থা” নামে “আলীনগর,অষ্টগ্রাম,কিশোরগন্জে” একটি সামাজিক সংগঠন একঝাঁক তরুণ, মেধাবী শিক্ষার্থী, সৃজনশীল ও সমাজের বলীষ্ঠ নেতৃত্বগুণ সম্পন্ন অপার সম্ভবনাময় সাকসেস্সর নিয়ে কৃতী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠানের মাধ্যমে যাত্রা শুরু করেন।

এমন একটি সংগঠনের কার্যক্রম নিয়ে সমাজের সকল শ্রেণীর মানুষের মধ্যে আগ্রহ প্রকাশ ও সফলতা কামনা করেন।

“দীপশিখা” প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালনকারী সকলকে সমাজের সচেতন নাগরিকরা অভিবাদন জানান এবং সমাজের উন্নয়নে ভূমিকা রেখে এগিয়ে চলার সাহস ও উৎসাহ প্রধান করেন।
সমাজের সকল শ্রেণীর মানুষের উৎসাহ দেখে সংগঠনের সাথে জড়িত সকল সদস্যগণ আগামীতে সমাজ বিনির্মাণে সকল কার্যক্রম পরিচালনা হাতে নেয়া হবে বলে জানান।
লেখক-মো .জাহাঙ্গীর আলম আজাদ,
আলীনগর,অষ্টগ্রাম,কিশোরগন্জ।

 

 

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর