,



বেড়াতে এসে বাবার বাড়িতে ধর্ষণের শিকার গৃহবধূ

বাঙালী কণ্ঠ ডেস্কঃ সিলেট মহানগরীর এয়ারপোর্ট এলাকায় বাবার বাড়িতে বেড়াতে এসে এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় শুক্রবার সকালে ভুক্তভোগী নিজে বাদি হয়ে এয়ারপোর্ট থানায় আমিনুর রহমান নামে একজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ওসি খান মুহাম্মদ মাইনুল জাকির। পুলিশ ঘটনার তদন্ত করছে বলে জানান তিনি।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত রাতে সিলেটের গোয়াইনঘাট থেকে এয়ারপোর্ট এলাকায় বাবার বাড়িতে বেড়াতে আসেন ওই গৃহবধূ। রাত আনুমানিক ৮টার দিকে তার বাবা-মা তাকে বাসায় একা রেখে তার শিশু সন্তানকে নিয়ে ধোপাগুলস্থ তাদের রেস্টুরেন্টে যান। এরপর তিনি ঘরের বাইরে গিয়ে ফের ঘরে এসে দরজা বন্ধ করে শুতে যান। এমন সময় হঠাৎ এলাকার আমিনুর রহমান নামে এক ব্যক্তি তাকে ঝাপটে ধরে ওড়না দিয়ে তার মুখ চেপে জোরপূর্বক ধর্ষণ করে।

রাত ৯ টার দিকে গৃহবধূর বাবা-মা বাড়িতে ফিরে এসে দরজা বন্ধ পেয়ে মেয়েকে ডাকাডাকি শুরু করলে আমিনুর রহমান ঘরের পেছনের দরজা দিয়ে পালিয়ে যায়।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মুহাম্মদ মাইনুল জাকির বলেন, ধর্ষণের ঘটনায় অভিযোগকারী থানায় এসে অভিযোগ দিয়েছেন। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর