৫০-এ পা রাখলেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ৫০-এ পা রাখলেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি, যা টলিউডে প্রথম। এর আগে কোনও জুটি ৫০টা সিনেমাতে একসঙ্গে অভিনয় করেননি। ঋতুপর্ণা সেনগুপ্ত এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের একসঙ্গে এতগুলো সিনেমা রীতিমতো অবাক করার মতো।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার অনলাইন জানিয়েছে, ১৫ বছর বিরতি দিয়ে ফের ‘প্রাক্তন’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন এই জুটি। পুরনো জুটিকে নতুনভাবে পর্দায় ফিরে পায় দর্শকেরা। সাফল্যও পেয়েছে সিনেমাটি। প্রক্তনের মধ্যেই অনেকে খুঁজে নিয়েছেন নিজের অতীতকে। তারপর টলিউডের এই অভিনেতা-অভিনেত্রী একসঙ্গে কাজ করেছেন ‘দৃষ্টিকোণ’সিনেমায়।

এবার কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘অযোগ্য’ সিনেমায় দেখা যাবে প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি। সিনেমার শুটিং শেষে বুধবার (৬ ডিসেম্বর) প্রকাশ্যে এসেছে প্রথম পোস্টার। যেখানে নায়ক-নায়িকার মুখ দেখা যাচ্ছে না। তবে বোঝা যাচ্ছে সমুদ্রতটে দাঁড়িয়ে আছেন দু’জনে।

আনন্দবাজার অনলাইনকে দেয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী বললেন, ‘পরিচালকের নিষেধ আছে। সিনেমার গল্প সম্পর্কে আমি কিছুই বলতে পারবো না। তবে এটা বলতে পারি প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি আবারও একটা রহস্য নিয়ে আসছে। হাফ সেঞ্চুরি করে ফেললাম। আমি নিশ্চিত দর্শক নিরাশ হবেন না’।

প্রসেনজিৎও সুর মিলিয়েছেন ঋতুপর্ণার সঙ্গে। তিনি বলেছেন, ‘হাফ সেঞ্চুরি বলে কথা। এই ভার বহন করার জন্য একটা সঠিক কাঁধ দরকার ছিল। সেটা অবশ্যই কৌশিক। ৫০তম সিনেমা অবশ্যই খুব গুরুত্বপূর্ণ আমাদের ক্যারিয়ার। কথা দিচ্ছি, ভাল লাগবে। অপেক্ষা করে আছি সবার প্রতিক্রিয়ার’।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর