,



সাইমনের চন্দ্রাবতী কে হচ্ছেন

বাঙালী কণ্ঠ নিউজঃ ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক সাইমন সাদিক। বেশ কিছু চলচ্চিত্রের কাজ হাতে রয়েছে তার। এরই মধ্যে তিনি ‘ওপারে চন্দ্রাবতী’ শিরোনামে নতুন আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেন। তরুণ নির্মাতা রফিক শিকদারের পরিচালনায় এতে কে হচ্ছেন সাইমনের চন্দ্রাবতী তা এখনই বলতে নারাজ নির্মাতা।

চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন ওপার বাংলার একজন অভিনেত্রী চন্দ্রাবতীর চরিত্রে অভিনয় করতে পারেন। তবে বিশ্বস্ত সূত্রে জানা যায় বাংলাদেশের একজন চিত্রনায়িকার কথা। যদিও এখনও কোনো কিছু চূড়ান্ত নয়। চুক্তিবদ্ধ হলেই তার নাম ঘোষণা করা হবে বলে জানা গেছে।

এ প্রসঙ্গে চিত্রনায়ক সাইমন সাদিক বাঙালী কণ্ঠকে বলেন, ‘ওপারে চন্দ্রাবতী’ সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজে। গল্পটি দারুণ। গল্প শুনেই আমি কাজটি করতে রাজি হয়ে যাই। এতে আমি কবির চরিত্রে অভিনয় করবো। এই প্রথমবার এমন চরিত্রে অভিনয় করছি। আশা করছি দর্শক নতুন চরিত্রে আমাকে ভালোভাবেই নেবেন।’

‘ভোলা তো যায় না তা‌রে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্র নির্মাতা হিসেবে নিজের নাম লেখান রফিক শিকদার। এর পরে ‘হৃদয় জুড়ে’নির্মাণ করেন তিনি। নির্মাণাধীন এই সিনেমায় নিরবের বিপরীতে অভিনয় করছেন ওপার বাংলার প্রিয়াঙ্কা সরকার।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর