নরসিংদীতে আওয়ামী লীগের দু’গ্রুপে গোলাগুলি, নিহত ২

বাঙালী কণ্ঠ নিউজঃ নরসিংদীর রায়পুরায় দুর্গম চরাঞ্চলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধে ২ জন নিহত হয়েছে। গতকাল সকালে মির্জারচর ইউনিয়নে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) জাকির হাসান সংঘর্ষের ঘটনার সত্যতা  নিশ্চিত করেছেন। নিহতরা হলেন-একই ইউনিয়নের বালুচর গ্রামের কাউনিয়া মিয়ার ছেলে ইকবাল (৩২) ও মির্জারচর মধ্যপাড়া এলাকার সৈকত মিয়ার ছেলে আমান উল্লাহ (৩১)।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত মির্জারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিজয়ী চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের সভাপতি জাফর ইকবাল মানিক ও পরাজিত চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা ফারুকুল ইসলামের সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আগেও দুই পক্ষের সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষে হতাহতের ঘটনার পর ইউপি চেয়ারম্যান মানিকের সমর্থকরা এলাকা ছাড়া ছিল। তিনদিন আগে এলাকা ছাড়া লোকজন এলাকায় ফিরে যায়।

গতকাল মঙ্গলবার সকালে ফারুকুল ইসলামের সমর্থকরা মানিকের সমর্থকদের ওপর আগ্নেয়াস্ত্র নিয়ে অতর্কিতে হামলা চালায়। এতে ৭ জন গুলিবিদ্ধ হয়ে আহত হলে তাদের নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। এদিকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ান করা হয়েছে। তবে এলাকায় থমথমের অবস্থা বিরাজ করছে।

অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান জানান, গুরুতর আহত অবস্থায় তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি দুইজনকে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর