অবিশ্বাস্য ছাড়ে স্বপ্নতে পাওয়া যাচ্ছে নানান পণ্য

দামে দিশেহারা ক্রেতাদের জন্য স্বস্তির বাজারদর নিয়ে হাজির হয়েছে দেশের জনপ্রিয় সুপারশপ ‘স্বপ্ন’। গত সপ্তাহের পর আবারও পরিবারের প্রয়োজনীয় অনেক পণ্যে অবিশ্বাস্য ছাড় দিচ্ছে সুপারশপটি।

স্বপ্ন কর্তৃপক্ষ জানায়, ১৭ ও ১৮ নভেম্বর (শুক্রবার ও শনিবার) বেশকিছু পণ্য খোলা বাজারের চেয়ে কম দামে গ্রাহকরা কিনতে পারবেন।

স্বপ্ন কর্তৃপক্ষ আরও জানায়, ১৭ ও ১৮  নভেম্বর (শুক্রবার ও শনিবার ) ট্রেসেমি শ্যাম্পু ৫০০ মিলি ৬৯০ টাকায় স্বপ্নতে পাওয়া যাবে (যা খোলা বাজারে ৭৭০ টাকা), হেড অ্যান্ড শোল্ডার শ্যাম্পু ৩৪০ মিলি ৫৩৬.২৫ টাকায় স্বপ্নতে পাওয়া যাবে (যা খোলা বাজারে ৫৯০ টাকা)।

এ ছাড়া এসিআই ও পুষ্টি আটা ও ময়দা ২ কেজিতে ১৭ টাকা ছাড়ে এবং ফ্লোরমার ব্র্যান্ডের কা্লার কসমেটিকসে স্বপ্নতে পাওয়া যাবে ৫০ % ছাড়ে।

একটি পরিবারের ঘরের মাসের বাজারে স্বপ্ন সবগুলো প্রয়োজনীয় পণ্যে সর্বোচ্চ ডিসকাউন্ট দিচ্ছে । এছাড়া খোলা চাল, ডাল, চিনি, আলু, পিয়াঁজ, মাছ, মাংসতে কোনো ভ্যাট নেই । অসাধু ব্যবসায়ীরা যেন ছাড়ের সুযোগ নিয়ে বেশি পরিমাণ পণ্য কিনে কোনো ব্যবসা না করতে পারে সেজন্য সাধারণ ক্রেতার সুবিধার্থে স্বপ্ন আউটলেট থেকে আলু সর্বোচ্চ ২ কেজি করে কিনতে পারবেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর