হোয়াটসঅ্যাপ চ্যানেলে যুক্ত হলো নতুন ফিচার

এবার হোয়াটসঅ্যাপ চ্যানেলে যুক্ত হলো নতুন একটি ফিচার। সারা বছরই হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য একের পর এক ফিচার যুক্ত করছে। গত বছর অর্থাৎ ২০২৩ সালে হোয়াটসঅ্যাপে যুক্ত হয়েছে চ্যানেল। যেখানে ইউটিউবের মতো বিভিন্ন কন্টেন্ট তৈরি করে শেয়ার করতে পারছেন ব্যবহারকারীরা।

তবে এই চ্যানেলে এত দিন একটা মুখ্য বিষয় ছিল না। আর সেটা হল পোল অন্তর্ভুক্ত করার ক্ষমতা। ওয়েবিটাইনফোর পক্ষ থেকে বলা হয়েছে যে, বর্তমানে চ্যানেলে পোলস ক্রিয়েট করার ক্ষমতা নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চালাচ্ছে হোয়াটসঅ্যাপ। এটা মূলত আইওএস বিটা আপডেট, ভার্সন ২৪.১.১০.৭৬-এর জন্য লেটেস্ট হোয়াটসঅ্যাপের অংশ।

গত সপ্তাহে অ্যান্ড্রয়েডে বিটা টেস্টারদের জন্য এই ফিচার রোলআউট করা হয়েছে। আর এই নয়া ফিচারের জন্য সুবিধা পাবেন অ্যাডমিন বা চ্যানেল পরিচালনাকারীরা। নির্দিষ্ট কিছুর উপর আগ্রহ বোঝা, ফিডব্যাক সংগ্রহ এবং চ্যানেল ফিডে সবার সঙ্গে যোগাযোগ করার মতো কাজ তাদের জন্য সহজ হয়ে যাবে এবার।

এই ফিচার নিজের ফোনে এসেছে কি না, তা পরীক্ষা করার জন্য নিজের চ্যানেলের চ্যাট অ্যাটাচমেন্ট মেন্যু ওপেন করতে হবে। আবার ব্যবহারকারীকে একাধিক জবাব বিকল্প বন্ধ করে একটি একক পছন্দের ভোট সীমাবদ্ধ করার অনুমতি দেয় হোয়াটসঅ্যাপ।
খবর টাইমস অব ইন্ডিয়া

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর