পরীমনির পর কলকাতায় রাজ, ডুব দিলেন কার চোখে

বিগত বেশ কিছু দিন ধরেই কলকাতায় আছেন বাংলাদেশের বিখ্যাত অভিনেত্রী পরীমনি। সঙ্গে আছে তার ছেলে পদ্মও। বর্তমানে তিনি কলকাতায় ফেলুবক্সি ছবির শুটিং করছেন। তিনি যখন কলকাতায় বর্তমান, তখন এই একই শহরে এসে পৌঁছলেন তার সাবেক স্বামী শরিফুল রাজ।

পরীমনি কিছু দিন আগেই জানিয়েছেন রাজ তার কাছে মৃত। কিন্তু অভিনেতাও কি সেই একই জিনিস মনে করেন, নাকি সাবেক স্ত্রী ও পুত্রের টানেই এলেন এই শহরে? না। ব্যাপারটি সেটি নয়। তিনিও কাজের জন্যই কলকাতায় এসেছেন।

২০২৪ সালেই মুক্তি পাচ্ছে শরিফুল রাজের নতুন ছবি ওমর। সেই ছবিটির একটি আইটেম গানে পারফর্ম করেছেন দর্শনা বণিক। তাদের সেই গানের লুকেই এদিন দেখা যায়। শরিফুলের বাহুলগ্না হয়ে দাঁড়িয়ে দর্শনা। কখনো কাঁধে হাত রাখছেন, কখনো ডুবছেন একে অন্যের চোখে। তাদের এই ভিডিও ভাইরাল হতেই বইছে কটাক্ষের বন্যা।

এক ব্যক্তি লেখেন— ‘ছেলেটার চোখ বারবার দর্শনার বুকের ওপরে গিয়ে পড়ছে, হি ইজ নট এ প্রফেশনাল অ্যাক্টর।’ কেউ আবার লেখেন— ‘কী দেখে পরিচালকরা রাজকে সিনেমায় নেয় কে জানে, রুচির মানবিক বিপর্যয়।’ আরেকজন মজা করে লেখেন— ‘দর্শনা আপু সাবধান কিন্তু। পরীমনি আপনার ছালবাকল তুলে ফেলবে! অপেক্ষা করেন একটা ফেসবুক পোস্টের।’

 

এই ক্যাটাগরীর আরো খবর