অমিতাভ বচ্চনের পর সবচেয়ে বেশি সম্মান আমি পেয়েছি

বলিউডের আলোচিত অভিনেত্রী কঙ্গনা রাণৌত। এ অভিনেত্রীর দাবি— বলিউডের বরেণ্য অভিনেতা অমিতাভ বচ্চনের পরে সবচেয়ে বেশি ভালোবাসা ও সম্মান পেয়েছেন তিনি।

কঙ্গনা রাণৌত হিমাচল থেকে বিজেপির টিকিট পেয়ে বলিউডে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন। বর্তমানে নির্বাচনি প্রচার নিয়ে ব্যস্ত সময় পার করছেন। একটি জনসভায় বক্তব্য দিতে গিয়ে এই মন্তব্য করেন তিনি। আর সেই ভিডিও এখন নেটদুনিয়ায় ভাইরাল।

এ ভিডিওতে কঙ্গনা রাণৌত বলেন, ‘পুরো দেশবাসী অবাক। কারণ আমি যখন রাজস্থান, পশ্চিমবঙ্গ, নয়া দিল্লি অথবা মণিপুরে যাই তখন প্রচণ্ড ভালোবাসা ও সম্মান পাই। আমি আত্মবিশ্বাসের সঙ্গে বলতে পারি, অমিতাভ বচ্চনের পরে যদি এই ইন্ডাস্ট্রির কেউ ভালোবাসা এবং সম্মান পেয়ে থাকেন, তবে সেটা আমি পেয়েছি।

কঙ্গনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তেজাস’। গত বছরের ২৭ অক্টোবর মুক্তি পায় এটি। ৭০ কোটি রুপি বাজেটের এ সিনেমা মুখ থুবড়ে পড়ে। বক্স অফিসে আয় করে মাত্র সাড়ে ৫ কোটি রুপি।

‘ইমার্জেন্সি’ ও নাম ঠিক না হওয়া সিনেমার কাজ এখন কঙ্গনার হাতে রয়েছে। ‘ইমার্জেন্সি’ সিনেমায় ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা। এটি পরিচালনাও করছেন তিনি। আগামী ১৪ জুন এটি মুক্তির কথা রয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর