ছোট্ট আরহামের বড় আলিঙ্গন

বাঙালী কণ্ঠ নিউজঃ পরম নির্ভরতায় মায়ের কাঁধে মাথা রেখেছে ছোট্ট আরহাম। মা যেমন ছেলেকে পরম মমতায় আগলে রেখেছেন, তেমনি ভালোবেসে মাকে জড়িয়ে ধরেছে আরহাম ইকবাল খান। ছোট্ট ছেলের কাছ থেকে এমন আলিঙ্গন পেয়ে বেজায় খুশি বাংলাদেশ ওপেনার তামিম ইকবালের স্ত্রী আয়েশা ইকবাল।

খুশির এই মুহূর্তটি কেবল নিজের মধ্যেই চেপে রাখেননি তামিম পত্নী। ভাগ করে নিয়েছেন সবার সঙ্গে। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে দেড় বছর বয়সী ছেলে আরহামের কাছ থেকে পাওয়া আলিঙ্গনের এই ছবিটি পোস্ট করেন মা আয়েশা ইকবাল।

ইন্সটাগ্রামে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে ছেলের সাথে পোস্ট করা ছবিটির ক্যাপশনে তামিম পত্নী লেখেন, ‘ছোট কারও থেকে থেকে বড় আলিঙ্গন পাওয়াতেই সুখ।

ছবিটি তামিম পুত্রের প্রথম জন্মদিনের। গেল ২৮ ফেব্রুয়ারি দুই বছরে পা দিয়েছেন তামিম ইকবালের একমাত্র ছেলে আরহাম ইকবাল খান। প্রথম জন্মদিনের পর প্রায় ছয় মাস পার হয়ে গেলেও রেশটা এখনও রয়ে গেছে মায়ের মনে। তাই তো সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়ই ছেলের প্রথম জন্মদিন পালনের ছবি পোস্ট করতে দেখা যায় তামিম পত্নীকে।

ছোটবেলা থেকেই চেনা-জানার পর ২০১৩ সালের ২২ জুন বিবাহ বন্ধনে আবদ্ধ হন তামিম-আয়েশা জুটি। এরপর ২০১৬ সালের ২৮ ফেব্রুয়ারি তামিম-আয়েশা দম্পতির কোল জুড়ে আসে পুত্র সন্তান আরহাম ইকবাল খান।

এই ক্যাটাগরীর আরো খবর