মেসির সাক্ষাৎকার নেইমারকে ছাড়াই : মেসি

বাঙালী কণ্ঠ নিউজঃ আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির দাবি, নেইমারকে ছাড়া বার্সা বর্তমানে আরো বেশি ভারসাম্যপূর্ণ হয়েছে। গেল গ্রীষ্মে নেইমার পিএসজিতে চলে যাওয়ার পর বার্সা কোচ ভালভার্দে নেইমারের যায়গা পূরণ করা নিয়ে ভাবছিলেন।

‘ওয়ার্ল্ড সকারকে’ দেওয়া এক সাক্ষাতকারে মেসি বলেন, ‘নেইমার ছাড়া আমরা আরো বেশি ভারসাম্যপূর্ণ। সে চলে যাওয়াতে আমাদের খেলাতে পরিবর্তন আনতে হয়েছ,আমরা হারিয়েছি গুরুত্ব পূর্ণ আক্রমণভাগ। কিন্তু এটা আমাদের রক্ষনশীল চিন্তাকে সাহায্য করেছে।’

এক সময় বার্সার জার্সিতে নেইমারের সাথে মেসি

বার্সেলোনা চ্যাম্পিয়নস লিগে মুখমুখি হতে যাচ্ছে চেলসির। সে ব্যপারে মেসি বলেন, তারা একটি ইংলিশ ক্লাব যারা বার্সাকে বড় চ্যালেঞ্জ জানতে প্রস্তুত।
মেসি আরো বলেন,‘এই সময়ে ম্যানসিটি বিশ্বের অন্যতম শক্তিশালী দল। যা পিএসজির ক্ষেত্রেও সমান, আমি রিয়াল মাদ্রিদকে সেখান থেকে বাদ দিতে চাইনা। তাদের রয়েছে অনেক দক্ষতা এবং অভিজ্ঞতা। তারপরের স্থানে আমি বয়ার্ন মিউনিখকে রাখব। যারা শেষ পযর্ন্ত লড়ে যেতে পারে।’

বর্তমানে পিএসজির হয়ে মাঠ মাতাচ্ছেন নেইমার

স্যামুয়েল উমতিতি এই সেশনে দারুণ খেলে যাচ্ছে। ইতোমধ্যেই ক্লাবের মধ্যমাঠের সেরা ডিফেন্ডার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে ফেলেছে। ফরাসি এই তারকার পারফরমেন্স দেখে অবাক হননি মেসি।

বার্সার হয়ে দারুণ খেলছেন উমতিতি

এর কারণ হিসেবে তিনি বলেন, ‘সে তার নিজ খেলাটাই খেলছে। তার যা কিছু ছিল, সবই দলের জন্য উজার করে দিয়েছে। মাঠের বাহিরেও সমান ভাবে তিনি একজন চমৎকার মানুষ। আমি দেখেছি সে কিভাবে প্রস্তুতি নেয়, সুতারং আমি অবাক নই তার খেলা দেখে। আমি তার সকল যোগ্যতাও দেখেছি।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর