,



রওশনকে দলের সিনিয়র কো-চেয়ারম্যান ঘোষণা করলেন এরশাদ

বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদকে জাতীয় পার্টির (এ) সিনিয়র কো-চেয়ারম্যান ঘোষণা করেছেন জাতীয় পার্টির (এ) চেয়ারম্যান এইচএম এরশাদ। বুধবার বিকেলে রংপুরের গঙ্গাচড়া উপজেলা পরিষদ মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত এক জনসভায় তিনি এ ঘোষণা দেন।
এ সময় তিনি বলেন, আমার মৃত্যুর পর যদি রওশন এরশাদ পার্টির দায়িত্ব নিতে চায় তাহলে আমার কোনো আপত্তি নেই। বরং আমি খুশিই হবো। রওশন আমার জন্য অনেক কিছু করেছে। জেল খেটেছে এবং সড়কে অনশন করেছে। জিএম কাদের দলের কো-চেয়ারম্যানের দায়িত্ব পালন করবে। আমাদের মাঝে কোনো দ্বন্দ্ব নেই, নেই কোনো ভেদাভেদ।
বর্তমান সরকারের কথা উল্লেখ করে এরশাদ আরো জানান, বাংলাদেশের ইতিহাসে দলীয় প্রতীক নিয়ে কখনও ইউনিয়ন পরিষদের নির্বাচন হয়নি। এই নির্বাচনে সরকার সমালোচিত হয়েছেন। সুনাম অর্জন করতে পারেননি। চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচন প্রসঙ্গে এরশাদ বলেন, নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ হচ্ছে না। ভোট কেন্দ্র দখল করে নির্বাচিত হচ্ছে আওয়ামী লীগ প্রার্থীরা। এরপরও আমরা নির্বাচন থেকে সরে দাঁড়াবো না। জয়-পরাজয় যাই হোক না কেন আমরা ইউনিয়ন পরিষদ নির্বাচন করবো। আমাদের বিজয় একদিন হবেই। তাই আগামী নির্বাচনগুলোতে জাতীয় পার্টি (এ) মনোনিত প্রার্থীর পক্ষেই সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার তিনি আহ্বান জানান।

উপজেলা জাতীয় পার্টির (এ) সভাপতি আলহাজ্ব সামছুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আলহাজ্ব মশিউর রহমান রাঙ্গা, বিরোধী দলীয় চিপ হুইপ শওকত হোসেন এমপি, উপজেলা জাতীয় পার্টির (এ) সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ। জনসভায় উপজেলা, ইউনিয়ন জাতীয় পার্টি (এ) ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর