যার সঙ্গে অভিনয় করতে ভয় পেতেন সালমান

বাঙালী কণ্ঠ ডেস্কঃ বলিউড পাড়ায় রাজত্ব চলে তিন খানের। তার মধ্যে একজন সালমান খান। সেই সালমানই নাকি তার নায়িকা ভয় পান? ‘দাবাং’ খ্যাত এই নায়ক একবার রোমান্স করতে গিয়ে রীতিমত কুঁকড়ে পড়েছিলেন।

শোনা যায়, বলিউডের এক সময়ের নন্দিত অভিনেত্রী শ্রীদেবীর দাপটে একেবারে কাঁটা হয়ে থাকতেন সালমান। সময়টা তখন ‘চাঁদনী’ সিনেমার; বক্স অফিসে ছবিটি সাফল্যের শীর্ষে। পরিচালকরা রীতিমত লাইন দিচ্ছেন তার ডেট পাওয়ার জন্য। শ্রীদেবীর পারিশ্রমিকও তখন প্রায় কোটি টাকা যা তার সমসাময়িক নায়িকাদের কাছে প্রায় আকাশকুসুম।

সালমান তখন নতুন। ধীরে ধীরে ইন্ডাস্ট্রিতে নিজের জমি শক্ত করছেন। এমনই সময় অফার এল নতুন ছবির। আর সেই ছবির নায়িকা শ্রীদেবী। এমন সুযোগ ছাড়তে নারাজ ছিলেন সালমান। এক কথাতেই রাজি হয়ে যান ‘চাঁদনী’র সঙ্গে অনস্ক্রিণে জুটি বাঁধতে। কিন্তু প্রেমের দৃশ্যে নায়কের মনে আর প্রেম কোথায়! তরুণ সালমানের মন জুড়ে তখন শধু ভয় আর চিন্তা। কিন্তু এমন সুন্দরী নায়িকার সঙ্গে প্রেমের দৃশ্য পেয়ে উৎফুল্ল হওয়ার বদলে এত ভয় কেন?

এক সাক্ষাৎকারে সালমান জানিয়েছিলেন, শ্রীদেবীর চমৎকার ব্যক্তিত্ব ছবির বাকি সব চরিত্রকে ছাপিয়ে যেত। এমন কী সেই তালিকা থেকে বাদ পড়ত না স্বয়ং নায়ক। এরকম একজন বলিষ্ঠ অভিনেত্রীর সঙ্গে প্রেমের দৃশ্যে অভিনয় করতে তাই কিছুটা ভয়েই ছিলেন সালমান।

‘চন্দ্রমুখী’ এবং ‘চাঁদ কা টুকরা’ ছবিতে একসঙ্গে দেখা যায় এই জুটিকে। সেসময় সহকর্মীকে ভয় পেলেও, এখন স্মৃতির পাতা উল্টে আবেগপ্রবণ সালমান।

এই ক্যাটাগরীর আরো খবর