প্রধানমন্ত্রীর সঙ্গে হঠাৎ জাপার ১৬ এমপির সাক্ষাৎ

জাতীয় পার্টির ১৬ জন সংসদ সদস্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন। বুধবার (১ নভেম্বর)  সন্ধ্যায় মাগরিবের নামাজের পর সংসদ সচিবালয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে তারা সাক্ষাৎ করেন। এ সময় সংসদে দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু উপস্থিত থাকলেও তিনি প্রধামন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে যাননি।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে যাওয়া জাপার এক এমপি বলেন, মূলত আমাদের এমপি রওশন আরা মান্নানের তত্ত্বাবধানে প্রধানমন্ত্রীর কাছে যাওয়া। প্রধানমন্ত্রী তার দফতরে যে চেয়ারে বসেন তার সামনের চারটি চেয়ারে কাজী ফিরোজ রশীদ, সৈয়দ আবু হোসেন বাবলা, রওশন আরা মান্নান এবং রুস্তম আলী ফরাজী বসেছিলেন। আমরা সবাই দাঁড়িয়ে ছিলাম।

এ দিকে জাপার আরেক এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুব ব্যস্ত ছিলেন। আমরা তার অফিস কক্ষে ৫ থেকে ৭ মিনিট অবস্থান করেছি। এর মধ্যে কাজী ফিরোজ রশীদ, আবু হোসেন বাবলা এবং রওশন আরা মান্নান কিছু কথা বলেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে কী কথা হয়েছে, জানতে চাইলে তিনি বলেন, প্রধানমন্ত্রী মাগরিবের নামাজ পড়ে যখন তার দপ্তরে আসেন, তখন আমরা সেখানে যাই। অনেক ভিড় ছিল। এখানে নির্বাচন বা রাজনৈতিক বিষয়ে কোনো আলাপ হয়নি। শুধু রাজনৈতিক পরিস্থিতি মোকাবিলা এবং দেশের অভূতপূর্ব উন্নয়নের জন্য প্রধানমন্ত্রীর ভূমিকার প্রশংসা করা হয়েছে।

রওশন এরশাদ, গোলাম মোহাম্মদ (জি এম) কাদের, মুজিবুল হক চুন্নু, ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, সাদ এরশাদ, মশিউর রহমান রাঙ্গা, লিয়াকত হোসেন খোকা, রানা মোহাম্মদ সোহেল, আদেলুর রহমান ছাড়া জাপার ১৬ এমপিই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন।

মুজিবুল হক চুন্নু সংসদে থাকলেও প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাননি। আর সাদ এরশাদ সংসদ আসলেও প্রধানমন্ত্রীর সঙ্গে দলীয় এমপিরা দেখা করতে যাওয়ার আগেই সংসদ থেকে চলে যান। রওশন এরশাদ, জি এম কাদের, মশিউর রহমান রাঙ্গা, লিয়াকত হোসেন খোকা, আদেলুর রহমান ও রানা মোহাম্মদ সোহেল সংসদ অধিবেশনে উপস্থিত ছিলেন না।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর