মেসি-রোনালদোর ‘মুখোমুখি লড়াই’ নিয়ে যা জানাল ইন্টার মায়ামি

বাঙালী কণ্ঠ ডেস্কঃ দল ছাপিয়ে ব্যক্তিগত লড়াই দিয়ে পুরো একটি প্রজন্মকে মাতিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসি। চিরপ্রতিদ্বন্দ্বী দুই ক্লাব রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার ম্যাচ আরও বেশি উপভোগ্য হতো এই দুজনের দ্বৈরথের কারণেই। রিয়াল ছেড়ে ২০১৮ সালেই জুভেন্টাস, এরপর ম্যানচেস্টার ইনউনাইটেডে যোগ দেন রোনালদো। এ বছর তো ইউরোপ ছেড়ে চলে যান সৌদি ক্লাব আল-নাসরে। আর বার্সা ছেড়ে ফরাসি ক্লাব পিএসজি হয়ে এখন যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে খেলেন মেসি।

স্বাভাবিকভাবেই রোনালদো-মেসির মুখোমুখি লড়াই আর দেখা যাচ্ছে না। তবে সম্প্রতি একটি খবরে আশায় বুক বেঁধেছিলেন ফুটবল সমর্থকরা। বার্তা সংস্থা এএফপি জানিয়েছিল, আগামী বছরের ফ্রেব্রুয়ারিতে রিয়াদ সিজন কাপে মুখোমুখি হবেন মেসি-রোনালদো। আরও অনেক ইউরোপিয়ান সংবাদমাধ্যমও এই খবর দিয়েছিল। তবে সব আশায় জল ঢেলে দিল মেসির ক্লাব ইন্টার মায়ামি। ক্লাবটি জানিয়েছে, প্রাক্-মৌসুম সফরে এমন কোনো পরিকল্পনা নেই তাদের।

গতকাল এক বিবৃতিতে ক্লাবটি জানিয়েছে, ‘আজ একটু আগে, একটি ঘোষণায় বলা হয়েছে ইন্টার মায়ামি রিয়াদ সিজন কাপে খেলবে। খবরটি সঠিক নয়। বিবৃতিতে দলের মালিক জর্জ মাসের কথাও বলা হয়েছে। ব্যক্তিগত কিংবা জনসম্মুখে প্রাক্‌-মৌসুম সফর সম্পর্কিত কোনো মন্তব্য করেননি মাস।’

এর আগে, এ বছরের জানুয়ারিত সর্বশেষ মুখোমুখি হয়েছিলেন মেসি ও রোনালদো। রিয়াদ অলস্টারের হয়ে মেসি-নেইমার-এমবাপ্পের পিএসজির মুখোমুখি হয়েছিলেন রোনালদো। সেই ম্যাচে রোনালদোর দল ৫-৪ গোলে হেরে যায়। যদিও জোড়া গোল পেয়ে ঠিকই উজ্জ্বল ছিলেন সিআরসেভেন। জালের দেখা পেয়েছিলেন মেসিও।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর