৫ থেকে ৮ জানুয়ারি ছুটির প্রজ্ঞাপন জনপ্রশাসনের নয়

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আগামী ৫ থেকে ৮ জানুয়ারি ছুটির ঘোষণা সংক্রান্ত প্রজ্ঞাপনটি ‘বানোয়াট’ বলে জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। ওই প্রজ্ঞাপন জনপ্রশাসন মন্ত্রণালয়ের জারি করা নয়, জানিয়ে সেটি আমলে না নেওয়ার জন্য সবাইকে অনুরোধ জানানো হয়েছে।

বুধবার (৩ জানুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এ অনুরোধ জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘সংশ্লিষ্ট সবার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২৮ ডিসেম্বর ২০২৩ তারিখের প্রজ্ঞাপনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ৭ জানুয়ারি (রোববার) সব সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/প্রতিষ্ঠান/ সংস্থায় কর্মরত কর্মকর্তা/কর্মচারী এবং সরকারি, বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক/কর্মকর্তা/ কর্মচারীদের ভোটাধিকার প্রয়োগ ও ভোট গ্রহণের সুবিধার্থে সারা দেশে নির্বাচনকালীন সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।’

আরও বলা হয়েছে, প্রজ্ঞাপনটি জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইটে www.mopa.gov.bd প্রদর্শিত হচ্ছে। কিন্তু, লক্ষ করা যাচ্ছে যে, বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ৫ থেকে ৮ জানুয়ারি ছুটি ঘোষণা সংক্রান্ত একটি বানোয়াট প্রজ্ঞাপন প্রচার হচ্ছে। এটি জনপ্রশাসন মন্ত্রণালয়ের জারি করা নয়।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর