TAUNTON, ENGLAND - JUNE 12: Mohammad Amir of Pakistan (L) celebrates with his captain Sarfaraz Ahmed after taking the wicket of Usman Khawaja of Australia (not shown) during the Group Stage match of the ICC Cricket World Cup 2019 between Australia and Pakistan at The County Ground on June 12, 2019 in Taunton, England. (Photo by Andy Kearns/Getty Images)

জাতীয় দলের জন্য আমির কতটা প্রয়োজনীয়, জানালেন সরফরাজ

অনেকটা অভিমান নিয়ে জাতীয় দলকে বিদায় বলার পর থেকে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে ব্যস্ত সময় পার করছেন মোহাম্মদ আমির।এই তো কয়েকদিন আগেও মোহাম্মদ আমিরকে পাকিস্তান জাতীয় দলে আনার বিষয়ে কথা বলবেন বলে জানিয়েছিলেন শাহিন শাহ আফ্রিদি। যদিও তার ওই মন্তব্য ভালোভাবে নেয়নি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) নবমতম আসরে বাঁ-হাতি বোলার মোহাম্মদ আমির দুর্দান্ত পারফরম্যান্স করছেন। আমিরের ধারাবাহিক পারফরম্যান্সের প্রশংসা করেছেন সাবেক পাক অধিনায়ক সরফরাজ আহমেদও।

তাকে জাতীয় দলে প্রত্যাবর্তনের আহ্বান জানিয়েছেন তিনি। একটি স্থানীয় নিউজ চ্যানেলের সঙ্গে কথা বলার সময় তিনি এ আহ্বান জানান। খবর ক্রিকেট পাকিস্তানের।

টি-টোয়েন্টি ক্রিকেটে প্রত্যাবর্তনে আমিরের গুরুত্বের ওপর জোর দিয়ে তিনি, ‘জাতীয় দলে মোহাম্মদ আমিরের অন্তর্ভুক্তি একটি বড় ভিন্নতা। সে সত্যিই পিএসএলে ভালো বোলিং করছে এবং টি-টোয়েন্টি ক্রিকেট খেলার অনেক অভিজ্ঞতা রয়েছে।’

পাকিস্তানের সাবেক অধিনায়ক বলেন, ‘আমি সবসময় আমিরকে বলেছি- সে এখনো পাকিস্তানের হয়ে খেলতে পারে কারণ তার কাছে অনেক কিছু দেওয়ার আছে। তিনি পাকিস্তান দলের জন্য প্রয়োজনীয়। তবে এটি আমিরের ওপর নির্ভর করে কারণ  জাতীয় দলে সে তার ভবিষ্যৎ কীভাবে দেখেন।’

 

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর