দেশবাসীকে ক্রিকেটারদের ঈদ শুভেচ্ছা

সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর এই প্রথম ঈদ উদযাপন করছেন সাকিব। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পোস্টে ঈদের শুভেচ্ছা বার্তায় টাইগারদের সাবেক অধিনায়ক লেখেন, আপনাকে এবং আপনার পরিবারকে ঈদ মোবারক! এই আনন্দের দিন আপনার জন্য শান্তি, সমৃদ্ধি এবং অফুরন্ত রহমত নিয়ে আসুক।

একই ভাবে দেশবাসীদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তামিম ইকবাল। বাংলাদেশ দলের সাবেক এ অধিনায়ক শুভেচ্ছা বার্তায় তিনি লিখেছেন, ঈদ মোবারক! সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।

দলের সিনিয়র ক্রিকেটার ও উইকেটকিপার-ব্যাটার মুশফিকুর রহিম, তার পোস্টে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ্। যে মানুষগুলো যত্ন নেন স্টেডিয়ামের, ক্রিকেটারদের, বাংলাদেশের ক্রিকেটের; তাঁদের সাথে ইফতার করলাম এবং তাঁদের হাতে ঈদ উপহার তুলে দিলো নগদ। কারণ নগদ বোঝে, নিঃস্বার্থভাবে দেশ ও মানুষের জন্য কাজ করা কতটুকু আনন্দের!

স্টেডিয়ামের পরিচ্ছন্নতা কর্মীদের স্যালুট জানাতে আর ঈদের খুশি বাড়িয়ে দিতে, নগদের এই অসাধারণ প্রচেষ্টার সাথে থাকতে পেরে আমি গর্বিত। উৎসব হোক সবার, সবাইকে ঈদ মুবারাক।

ঈদের শুভেচ্ছা বার্তায় বাংলাদেশ দলের ফাস্ট বোলার তাসকিন আহমেদ লিখেছেন, এই শুভ দিনে, আল্লাহর রহমত আপনার পথকে আলোকিত করুক এবং আপনার প্রতিটি পদক্ষেপে সুখ বয়ে আনুক। ঈদ মোবারক!

টাইগার অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ তার পোস্টে লিখেছেন, ঈদের এই শুভ দিনে আমার সকল শুভাকাঙ্ক্ষীদের আন্তরিকভাবে জানাই ঈদের শুভেচ্ছা। আসুন সকল ভেদাভেদ, হিংসা বিদ্বেষ ভুলে ভালোবাসা ছড়িয়ে দেই সবার মাঝে, ঈদ মোবারক।

এদিকে, নারী দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি লিখেছেন, ঈদুল ফিতরের এই বরকতময় সময়ে আল্লাহর রহমতে আপনার জীবন আনন্দ, শান্তি এবং সমৃদ্ধিতে ভরে উঠুক। ঈদ মোবারক! এ ছাড়া ক্রীড়াঙ্গনের আরও অনেকে শুভেচ্ছা জানিয়েছেন।

এই ক্যাটাগরীর আরো খবর