সিলেটের যেসব এলাকায় দুদিন বিদ্যুৎ থাকবে না

সিলেট মহানগরের কয়েকটি এলাকায় ফের বিদ্যুৎ বন্ধ রাখার নোটিশ দিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। উন্নয়নমূলক কাজ ও জরুরি মেরামত এবং সংরক্ষণ কাজের জন্য শুক্র ও শনিবার বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিষয়টি নিশ্চিত করেছেন বিষয়টি বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ সিলেট-২-এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন।

বিক্রয় ও বিতরণ বিভাগ-২, বিউবো, সিলেট দপ্তরের নিয়ন্ত্রনাধীন ১১ কেভি উপশহর, রায়নগর, কুমারপাড়া, বোরহান উদ্দিন, ধেপাদিঘীরপাড়, সোবাহানীঘাট, কালীঘাট, মুক্তিরচর ফিডার এলাকায় সিলেট সিটি কর্পোরেশন কর্তৃক রাস্তা সম্প্রসারণ ও ড্রেন খনন কাজ, বিদ্যুৎ বিতরণ ব্যবস্থা উন্নয়ন প্রকল্প কর্তৃক উন্নয়নমূলক কাজ এবং অত্র দপ্তর কর্তৃক জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য আগামী শুক্র ও শনিবার বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

১১ কেভি উপশহর, রায়নগর, কুমারপাড়া, বোরহান উদ্দিন কেভি ফিডারের আওতাধীন উপশহর ব্লক-এ, বি, সি, ডি, জে, এবিসি পয়েন্ট, তেররতন, সৈয়দানীবাগ, সাদারপাড়া, সোনারপাড়া, মজুমদারপাড়া, দর্জিপাড়া, মিরাবাজার, খারপাড়া, কুমারপাড়া, ঝেরঝেরী পাড়া, যতরপুর, মৌবন আ/এ, বোরহানউদ্দীন রোড, মেন্দিবাগ, কুশিঘাট, টুলটিকর, মিরাপাড়া, শাপলাবাগ, কল্যানপুর এবং আশে-পাশের এলাকাসমূহে শুক্রবার সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এবং ১১ কেভি ধেপাদিঘীরপাড়, সোবাহানীঘাট, কালীঘাট, মুক্তিরচর ফিডারের আওতাধীন বন্দরবাজার রোড, ধোপাদিঘীরপাড়, হাফিজ কমপ্লেক্স, ওসমানী জাদুঘর, ডুবড়ী হাওর, সবজিবাজার, চালিবন্দর, কাস্টঘর, মেন্দিবাগ, সোবাহনীঘাট, বিশ্বরোড, জেলগেট, আমজাদ আলী রোড, কালীঘাট, মহাজনপট্রি, হকার্স মাকেট, মীরেরচক, মুক্তিরচক, মুরাদপুর এবং আশে-পাশের এলাকাসমূহে শনিবার (সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এই ক্যাটাগরীর আরো খবর