নোলকে শাকিবের প্রথম ঝলক প্রশংসিত

বাঙালী কণ্ঠ নিউজঃ ‘শাকিব খান’ নামই যার বিশেষণ। চলচ্চিত্রের পরিচালক, প্রযোজকদের আস্থার প্রতীক এই নায়ক। দেশ পার হয়ে দেশের বাইরেও কুড়িয়েছেন বেশ সুনাম। প্রতিনিয়তই ব্যস্ত আছেন নতুন নতুন চলচ্চিত্র নিয়ে এই নায়ক,যেন দম ফেলার সময় নেই।

ডিসেম্বরের ১ তারিখ থেকে নোলক নামের চলচ্চিত্রে হায়দরাবাদে শুটিং এ অংশ নিয়েছেন শাকিব খান। চলবে ডিসেম্বরের তৃতীয় সপ্তাহ পর্যন্ত। ইতিমধ্যে ছবিটিতে শাকিব খানের প্রথম বা ফাস্ট লুক প্রকাশ করা হয়েছে। ফাস্ট লুক প্রকাশের পর আবারো প্রশংসিত শাকিব।

এদিকে পরিচালক রাশেদ রাহা ‘নোলক’ সিনেমায় শাকিব খানের ‘ফার্স্ট লুক’ নিয়ে দারুণ আশাবাদী। তিনি বলেন, ‘এই সিনেমায় শাকিব খানকে একেবারে নতুন রূপে দেখা যাবে। সিনেমায় তিনি মোটরবাইক রেসিং করবেন। ট্রেলার আর টিজার প্রকাশের আগে তাই দর্শকদের আমরা শাকিব খানের চরিত্র সম্পর্কে ধারণা দিতে চাই। শাকিব খানের আগের কয়েকটি সিনেমার ‘ফার্স্ট লুক’ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। আমার বিশ্বাস,এই সিনেমার ফার্স্ট লুকও দর্শক সেভাবেই পছন্দ করবেন।’

এদিকে এই ছবিতে একসাথে কাজ করতে যাচ্ছেন জনপ্রিয় কণ্ঠ শিল্পী আসিফ আকবর।

শাকিব খানের বেশ কয়েকটি ছবিতে গান গেয়েছেন আসিফ। সেসব গান পেয়েছে জনপ্রিয়তাও।সেই ধারবাহিকতায় এবার নোলক ছবিতে ‘শীতল পাটি’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন আসিফ আকবর। ফেরারী ফরহাদের কথায় এর সুর ও সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ুন।

বি হ্যাপি এন্টারটেইনমেন্টের ব্যানারে ছবিটি প্রযোজনা করছেন নবাগত প্রযোজক সাকিব সনেট।ছবিতে শাকিবের বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন ববি। এছাড়া বিশেষ দুটি চরিত্রে থাকছেন তারকা দম্পতি ওমর সানী-মৌসুমী।

ভারতের রামোজি ফিল্ম সিটিতে ‘নোলক’-এর বেশ খানিকটা অংশের শুটিং চলছে। এছাড়া দেশেরও কিছু মনোরম লোকেশনে চিত্রায়িত হবে ‘নোলক’।

উল্লেখ্য, শাকিব খান ও ববি এর আগে চারটি ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন। সবগুলো ছবিই দর্শকপ্রিয় এবং ব্যবসাসফল হয়েছে। ফলে এই ছবিটি নিয়েও দর্শকমনে দারুণ আগ্রহ কাজ করছে। এখন দেখার পালা শাকিব-ববি নতুন রূপে কেমন বাজিমাত করেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর