নির্বাচনের আগে বড় দল থেকে অনেকে জাপায় যোগ দেবে : এরশাদ

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাতীয় পার্টি ঘুরে দাঁড়িয়েছে। বিভিন্ন দল থেকে আমাদের দলে যোগদান করছে। আগামী নির্বাচনের আগে বড় দল থেকে আরো অনেকে জাতীয় পার্টিতে যোগ দেবে।

বৃহস্পতিবার রংপুর দর্শনাস্থ পল্লীনিবাসে কালীগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক ফরহাদ হোসেন মাস্টার সহ আ’লীগের প্রায় শতাধিক নেতাকর্মীর জাপায় যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

এরশাদ বলেন, মানুষ পরিবর্তন চায়। আর জাতীয় পার্টিই সে পরিবর্তন এনে দিতে পারে। মানুষ জাতীয় পার্টির সুশাসনের কথা ভুলে নাই। মানুষ আজ সর্বক্ষেত্রেই নিগৃহীত। নিরাপত্তা নেই, বাকস্বাধীনতা নেই। তাই জনগণকে মুক্তি দিতে হলে দলকে আরো শক্তিশালী করে রাষ্ট্রক্ষমতায় নিয়ে যেতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও রংপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক সাবেক এমপি আলহাজ্ব মোফাজ্জল হোসেন মাস্টার, জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জাতীয় পার্টির যুগ্ম-সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক রোকন উদ্দিন বাবুল, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য কাজী মো. মশিউর রহমান ও ছাত্রসমাজ নেতা রাজ্জাকুর ইসলাম রাজ্জাক প্রমূখ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর