এবার শাকিব খানের নায়িকা মার্কিন অভিনেত্রী

বাঙালী কণ্ঠ ডেস্কঃ বেশ আগে আমেরিকায় ‘রাজকুমার’ নামে একটি সিনেমার মহরত করেছিলেন চিত্রনায়ক শাকিব খান। ওই সময় ঘোষণা দেওয়া হয় সিনেমাটিতে অভিনয় করবেন মার্কিন এক অভিনেত্রী। নাম কোর্টনি কফি। প্রযোজকও ছিলেন আমেরিকান প্রবাসী এক বাংলাদেশি।

পরিচালনার দায়িত্ব পান হিমেল আশরাফ। কিন্তু তখন সিনেমাটির শুটিং তখন আর হয়নি।

অবশেষে চলতি বছরের মাঝামাঝি নতুন ঘোষণা আসে এ সিনেমা নিয়ে। বদলে যায় যায় প্রযোজক। ঈদের ব্লকবাস্টার সিনেমা ‘প্রিয়তমা’র প্রযোজক আরশাদ আদনান ‘রাজকুমার’ প্রযোজনার দায়িত্ব কাঁধে তুলে নেন। তবে নায়ক, নায়িকা ও পরিচালক পরিবর্তন হয়নি। অবশেষে সিনেমাটির শুটিং শুরু হচ্ছে ১০ ডিসেম্বর।

আমেরিকা থেকে নায়িকাও আসবেন ডিসেম্বরের প্রথম সপ্তাহে। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক হিমেল আশরাফ। তিনি বলেন, ‘প্রযোজক শ্রদ্ধেয় আরশাদ ভাইয়ের ইচ্ছাতেই আমরা পাবনা থেকে শুটিং শুরু করছি। আগামী রোজার ঈদে মুক্তির টার্গেট করে নির্মিত হচ্ছে। পাবনায় টানা ১৩ দিন শুটিংয়ের পরিকল্পনা রয়েছে। এর পর ঢাকা, মানিকগঞ্জ ও গাজীপুরে শুটিং হবে। বাংলাদেশে শুটিং শেষ করে সিনেমার বাকি অংশের কাজ হবে আমেরিকায়। সেখানে ২০-২৫ দিন শুটিং করা হবে।

এদিকে শাকিব খান সম্প্রতি ভারতে অনন্য মামুনের পরিচালনায় বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার একটি সিনেমার শুটিং করেছেন। নাম ‘দরদ’। শিগগিরই এ সিনেমার বাংলাদেশ অংশের শুটিং শুরু হবে বলে নির্মাতা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর