বছরের বাড়তি দিনে জন্ম যাদের, মানুষ হিসেবে কেমন তারা

বাঙালী কণ্ঠ ডেস্কঃ ২৯ শে ফেব্রুয়ারিতে জন্মগ্রহণকারী জাতক/জাতিকারা মীন রাশির। যারা লিপ ইয়ারে জন্মগ্রহণ করেন তারা ৪ বছরে একবার তাদের জন্মদিন উদযাপন করেন! বিশ্বে ৪ মিলিয়ন মানুষ ২৯ ফেব্রুয়ারি জন্মগ্রহণ করেন।

অনেক জায়গায় বিশ্বাস করা হয় লিপ ইয়ারে জন্ম নেয়া বাচ্চাদের অস্বাভাবিক প্রতিভা থাকে। এদিন যারা জন্মগ্রহণ করেছেন তারা নিজেদের একটু বিশেষই ভাবেন। তবে এ বিশেষ মানুষদের চারিত্রিক দিক সম্পর্কে জানেন কি? তবে জেনে নিন তারা মানুষ হিসেবে কেমন হয়?

বন্ধু এবং প্রেমিক হিসেবে 

এই তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা ঘেরে বসতে থাকতে পছন্দ করেন না। তারা বাইরে থাকতে পছন্দ করেন। সেইসঙ্গে অনেক বন্ধুত্বপূর্ণ হন। আর এই গুণটিই তাদেরকে অন্যদের চেয়ে আলাদা হিসেবে বিবেচিত করে। তারা জীবনসঙ্গী হিসেবে চমৎকার।

স্বাস্থ্য

২৯ শে ফেব্রুয়ারি লোকেরা অন্যান্যদের তুলনায় স্বাস্থ্যকর জীবনযাপন করেন। তারা সঠিক ডায়েটের পাশাপাশি ব্যায়াম এবং উপার্জনের প্রতি বেশ যত্নবান হয়ে থাকেন।

কর্মজীবন এবং আর্থিক

এদিনে জন্মগ্রহণকারীরা কঠোর পরিশ্রমী হয়ে থাকেন। বিভিন্ন দিক দিয়ে তারা অর্থ উপার্জনে সচেষ্ট থাকেন। তবে ক্যারিয়ার থেকে পারিবারিক জীবন। সব জায়গায়ই নিজের কাজের প্রতি যত্নবান মীন রাশির জাতক/জাতিকারা।

স্বপ্ন এবং লক্ষ্য

লিপ-ইয়ারের এই বিশেষ দিনে যাদের জন্ম তারা ব্যক্তিগত সুখের উপর বেশি জোর দেয়। যে কোনো পরিস্থিতিকে সাফল্যে রূপান্তরিত করার সর্বাত্মক চেষ্টা করেন তারা। কোনো বাধা অতিক্রম করতেই পিছুপা হোন না তারা।

শিশু এবং পরিবার

২৯ শে ফেব্রুয়ারি জন্ম নেয়া লোকেরা বেশ সৃজনশীল হয়ে থাকেন। তারা তাদের পরিবারের প্রতি বেশি মনযোগী হয়ে থাকেন। এদিনে জন্ম নেয়া পুরুষরা বাবা হিসেবে খুব ভালো হন।

সূত্র: হাউস্টাফওয়ার্কস

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর