আজ নাদিহা আলীর মরদেহ দেশে আসছে

বাঙালী কণ্ঠ ডেস্কঃ যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় নিহত ইউনিক গ্রুপ ও নতুন ভিশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা মোহা. নূর আলীর কন্যা নাদিহা আলীর মরদেহ আজ সোমবার দেশে আসছে। তার্কিশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ভোরে নাদিহা আলীর মরদেহ দেশে পৌঁছানোর কথা রয়েছে।

মরহুমার বাবা মোহা. নূর আলী ও বড় বোন নাদিলা আলী মরদেহের সঙ্গে আছেন। মরদেহ বিমানবন্দর পৌঁছানোর পর সেখান থেকে মোহা. নূর আলীর ঢাকার গুলশানের বাসায় নেওয়া হবে। এরপর বাদ জোহর গুলশান কেন্দ্রীয় জামে মসজিদে (আজাদ মসজিদ) মরহুমার জানাজার নামাজ শেষে বনানী কবরস্থানে নাদিহা আলীকে চির নিদ্রায় শায়িত করা হবে।

গত বুধবার যুক্তরাষ্ট্রের শিকাগো বিমানবন্দরের কাছে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নাদিহা আলী নিহত হন। তিনি মোহা. নূর আলী ও সেলিনা আলী দম্পতির দ্বিতীয় কন্যা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৭ বছর।

নাদিহা আলীর মৃত্যু সংবাদ বাংলাদেশে পৌঁছালে ইউনিক গ্রুপসহ সব অঙ্গ প্রতিষ্ঠান ও স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

নাদিহা আলীর মৃত্যুতে শোক জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর ছোটকন্যা শেখ রেহানা। তারা মোহা. নূর আলীর সঙ্গে ফোনে কথা বলেন এবং নাদিহা আলীর অকাল মৃত্যুতে সমবেদনা জানান। তারা মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং নাদিহা আলীর পরিবার যেন এ শোক কাটিয়ে উঠতে পারে সেই কামনা করেন।

এছাড়া নাদিহা আলীর অকাল মৃত্যুতে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তি শোক জানিয়েছেন। মরহুমার রুহের মাগফিরাত কামনায় ইউনিক গ্রুপের প্রধান কার্যালয়সহ ও বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠানে দোয়া ও মিলাদ মাহফিল হয়েছে। এছাড়া দেশের বিভিন্ন স্থানে দোয়া ও মিলাদ মাহফিল করেছে বিভিন্ন প্রতিষ্ঠান।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর