বায়ার্নকে হারাল লাৎসিও, পিএসজির জয়

বুন্দেসলিগায় বায়ের লেভারকুসেনের কাছে ৩-০ গোলে হারের ধাক্কা কাটিয়ে উঠতে পারেনি বায়ার্ন মিউনিখ চ্যাম্পিয়নস লিগেও। গতকাল রাতে লাৎসিওর কাছে হেরে গেছে তারা ১-০-তে। কিলিয়ান এমবাপ্পে ও ব্র্যাডলি বারকোলার গোলে প্যারিস সেন্ত জার্মেই অবশ্য ২-০ গোলে হারিয়েছে রিয়াল সোসিয়েদাদকে।

এই মৌসুমে বুন্দেস লিগায় চমক দেখাচ্ছে লেভারকুসেন।

২০ ম্যাচে অপরাজিত থেকে তারা মুখোমুখি হয়েছিল বায়ার্ন মিউনিখের। মুখোমুখি এই লড়াইয়েই লেভারকুসেনের স্বপ্নযাত্রা থামানোর সুযোগ ছিল বাভারিয়ানদের। কিন্তু উল্টো ৩-০ গোলের হার বড় ধাক্কা দিয়েছে টমাস টুখেলের দলকে। যে হারে লেভারকুসেনের চেয়ে এখন ৫ পয়েন্টে পিছিয়ে পড়েছে তারা।
সেখান থেকে চ্যাম্পিয়নস লিগে ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে রোমে যাওয়া বায়ার্ন আবার হোঁচট খেয়েছে লাৎসিওর কাছে হেরে। ম্যাচের ৬৭ মিনিটে ফাউল করে দাইয়ু উপামেকানো লাল কার্ড দেখার পাশাপাশি পেনাল্টির বিপদ ডেকে আনেন। স্পট কিক থেকেই ম্যাচের জয়সূচক গোলটি চিরো ইমোবিলের।ইউরোপিয়ান ক্লাব প্রতিযোগিতায় ৫০তম গোলের অপেক্ষায় থাকা হ্যারি কেইনের রাতটা কেটেছে হতাশায়।

ম্যাচে সেই অর্থে বলে পা ছোঁয়াতে পারেননি এই স্ট্রাইকার। ঘরের মাঠে শেষ ষোলোর দ্বিতীয় লেগে বায়ার্নের চ্যালেঞ্জটা তাই বাড়ল।প্যারিসে চোট কাটিয়ে ফিরেই গোলের দেখা পেয়েছেন কিলিয়ান এমবাপ্পে। তবে ম্যাচে এই গোলের জন্য ৫৮ মিনিট অপেক্ষা করতে হয় পিএসজিকে। ৭০ মিনিটে ব্যবধান বাড়ান বারকোলা।

এই ক্যাটাগরীর আরো খবর