,



জাপার কো-চেয়ারম‌্যান হচ্ছেন যারা

বাঙালী কণ্ঠ ডেস্কঃ জাতীয় পার্টিতে কাউন্সিলে কো-চেয়ারম‌্যানদের নাম ঘোষণা করা হবে না। কাউন্সিলররা দাবি করে বসলে এক্ষেত্রে তাদের নাম ঘোষণা করা হতে পারে। নাহলে সম্মেলনের পর সুবিধাজনক সময়ে কো-চেয়ারম‌্যানদের নাম ঘোষণা করবেন বলে জানিয়েছেন দলের চেয়ারম‌্যান জিএম কাদের।

তবে দলে কো-চেয়ারম‌্যান পদের সংখ‌্যা বাড়ছে। আগে ছিল দুজন। এখন সেটা এখন ছয়। কো-চেয়ারম‌্যানের সংখ‌্যা বাড়িয়ে দলের গঠনতন্ত্র অনুমোদন দেয়া হয়েছে। কাউন্সিলে এটি অনুমোদন করিয়ে নেয়া হবে।

জাতীয় পার্টির নতুন কমিটিতে কো-চেয়ারম‌্যান হচ্ছেন দলের জ্যেষ্ঠনেতা ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, সাবেক মহাসচিব এবি এম রুহুল আমিন হাওলাদার, সাবেক মন্ত্রী ও প্রেসিডিয়াম সদস‌্য কাজী ফিরোজ রশীদ, সাবেক মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস‌্য ও মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপির নাম চূড়ান্ত আছে। এদের মধ্যে আবার যে কেউ আবার বাদ পড়তে পারেন।

এক্ষেত্রে দলের প্রেসিডিয়াম সদস‌্য মুজিবুল হক চুন্নু এমপি, সালমা ইসলাম এমপি, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মাসুদ উদ্দিন চৌধুরী এমপি, কিংবা এরশাদের বড় ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদকে দেখা যেতে পারে।

২০১৬ সালে সর্বশেষ দলের কাউন্সিলে জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম‌্যান হুসেইন মুহম্মদ এরশাদ তার স্ত্রী রওশন এরশাদ ও ছোট ভাই জিএম কাদেরকে সম্মানিত করতে দলের কো-চেয়ারম‌্যান করেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর