সরকারি কাজে আর কোন অনিয়ম নয় : সমাজকল্যাণমন্ত্রী

বাঙালী কণ্ঠ নিউজঃ সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, সরকারি কাজে আর কোন অনিয়ম নয়। আজ বৃহস্পতিবার লালমনিরহাট জেলা প্রশাসন সম্মেলন কক্ষে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মত বিনিময়কালে তিনি একথা বলেন। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মো. মাইদুল ইসলাম প্রধান এ তথ্য জানিয়েছেন।

সমাজকল্যাণমন্ত্রী বলেন, ‘সরকার নতুন হলেও আমাদের প্রধানমন্ত্রী নতুন নন। মন্ত্রী পরিষদের কিছু মন্ত্রী নতুন হলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নতুন নন। তিনি চার বারের প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা। তার মেধা ও প্রজ্ঞা দিয়ে দেশ সামনে এগিয়ে যাবে। এক্ষেত্রে সরকারি বেতনভুক্ত কর্মকর্তা কর্মচারীদের বড় ভুমিকা রাখতে হবে। সরকারি কর্মকর্তা কর্মচারীদের সরকারি দায়িত্বে কোন রকম অবহেলা করা যাবে না আর অবহেলা করলে সেটা মেনে নেওয়া হবে না।’

মন্ত্রী জেলার সরকারি দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিবার্চনী ইশতেহার বাস্তবায়নে কাজ করার নির্দেশের পাশাপাশি মাদক নির্মূলে অভিযান অব্যহত রাখতে জেলা প্রশাসনকে তৎপর থাকার নির্দেশও দেন।

জেলা প্রশাসক মো: শফিউল আরিফ, জেলা পরিষদ চেয়ারম্যান মতিয়ার রহমান, পুলিশ সুপার এস এম রশিদুল হক এবং অন্যান্য সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধি এ সময় বক্তব্য রাখেন। সমাজকল্যাণমন্ত্রী সরকারি কর্মকর্তাদের বিভিন্ন সমস্যার কথা শোনেন ও কার্যকর ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।

সভায় অন্যান্যের মধ্যে জেলা পর্যায়ের কর্মকর্তা, সরকারি কলেজের অধ্যক্ষ, স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর