,



ত্রাণ বিতরণে অনিয়মের অভিযোগ উঠলে কাউকে ছাড় নয়

বাঙালী কণ্ঠ নিউজঃ ত্রাণ বিতরণে অনিয়মের অভিযোগ উঠলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ার করে দিয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, ‘ত্রাণের কোনো অভাব নেই। যা চাইবেন তার চেয়ে বেশি বরাদ্দ দেওয়া হবে।’ বন্যার পানি না কমা পর্যন্ত এবং মানুষ ঘরে না ফেরা পর্যন্ত ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে বলে জানান তিনি।

আজ শনিবার দুপুরে সিরাজগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে আয়োজিত জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

ঢাকায় বসে ফাঁকা আওয়াজ না দিয়ে ত্রাণমন্ত্রী দলমত নির্বিশেষে সবাইকে বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী বলেন, ‘কারো জন্য অপেক্ষা না করে মানুষের পাশে দাঁড়ান। প্রধানমন্ত্রী বলেছেন, দেশের একটা মানুষ কষ্ট পেলে আমি কষ্ট পাই। এটা সবাইকে উপলব্ধি করতে হবে।’

সিরাজগঞ্জ জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকার সভাপতিত্বে সভায় বক্তব্য দেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মো. শাহ কামাল, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক রিয়াদ আহমেদ, সিরাজগঞ্জের শাহজাদপুর আসনের সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন, রায়গঞ্জ-তাড়াশ আসনের সংসদ সদস্য ম ম আমজাদ হোসেন মিলন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, চৌহালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মামুন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আবু ইউসুফ সূর্য্য প্রমুখ।

Print Friendly, PDF & Email

এই ক্যাটাগরীর আরো খবর